• বিনোদন

সম্পন্ন হলো আসিফ আকবরের ছেলের বিয়ে

  • বিনোদন
  • ০৪ অক্টোবর, ২০২২ ১২:১৭:০১

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বাংলা রোমান্টিক গানের জনপ্রিয় শিল্পী আসিফ আকবর ছেলেকে বিয়ে করিয়েছেন।  সোমবার রাতে রাজধানী অফিসার্স ক্লাবে এই বিয়ে হয়েছে। আসিফ আকবরের ছেলে শাফকাত আসিফ রণ যাকে বিয়ে করেছেন তার নাম ইসমত শেহরীন ঈশিতা। তাদের মেহেদী সন্ধ্যা হয়েছে রোববার। সেখানে দুই পরিবারের লোকজন ছাড়াও শোবিজের অনেক তারকা হাজির হয়েছিলেন।

জমকালো আয়োজনে ছেলের বিয়ে দিয়েছেন আসিফ। বাবা-মায়ের বিয়েবার্ষিকীতে ছেলের বিয়ে দিতে পেরে খুশি এই গায়ক। আজ নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এক পোস্টে এই তথ্য জানিয়েছেন আসিফ। 

আসিফ লিখেছেন, ‘১৯৬০ সালের অক্টোবর মাসের তিন তারিখ আমাদের প্রয়াত আব্বা আম্মার বিয়ে হয়েছিল। আজ এই পরিবারের বড় সন্তান শাফকাত রণর বিয়ে সম্পন্ন হয়েছে ঠিক বাষট্টি বছর পর। বেগম সালমা আসিফ এই বিষয়টি মাথায় রেখেছেন। এটা অসাধারণ একটা ভাবনা…ধন্যবাদ বেগম, তোমাকে ধন্যবাদ…।
ছবিতে আমরা সাত ভাইবোন। সঙ্গে আমাদের পরিবারের পরবর্তী জেনারেশনের আইকন রণ আর ঈশিতা …
সবাই ভাল থাকুন সুস্থ্য থাকুন সুন্দর থাকুন।
ভালবাসা অবিরাম…’

এর আগে গত ২৪ সেপ্টেম্বর রণ-ঈশিতার বাগদান সম্পন্ন হয়। ছেলের বাগদানের খবর জানিয়ে গায়ক নিজেই তার ফেসবুকে পোস্ট দিয়েছিলেন। আসিফ জানিয়েছেন তার ছেলে ও পুত্রবধূ দুজনই পড়াশোনার পাশাপাশি চাকরি করছেন। ঈশিতাকে তিনি ছোট্টবেলা থেকে চেনেন। লক্ষ্মী মেয়েটিকে মনে মনে পুত্রবধূ হিসেবে চেয়েছিলেন। 

মন্তব্য ( ০)





  • company_logo