• প্রশাসন

বগুড়ায় মহাসপ্তমীতে দুর্জয় ক্লাবে বস্ত্র বিতরণ করলেন জেলা প্রশাসক

  • প্রশাসন
  • ০২ অক্টোবর, ২০২২ ২২:০৭:২৬

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধি: শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে বগুড়ায় রবিবার দুপুরে শহরের চেলোপাড়ায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির আয়োজনে এবং সংগঠনের সভাপতি ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ রাজের নিজস্ব উদ্যোগে মহাসপ্তমীতে শতাধিক অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে শারদ উৎসবে সকলের হাতে এই নতুন বস্ত্র তুলে দেন বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির এই বাংলাদেশে কোন অপশক্তি এদেশের মানুষের সম্প্রীতি বিনষ্ট করতে পারবে না। বগুড়াতে গতবছর যেমন কোনরকম উল্লেখযোগ্য বিশৃঙ্খলা ছাড়াই শারদ উৎসব উদযাপিত হয়েছে এবারো প্রশাসনের কঠোর নিরাপত্তায় এবং বগুড়ার আপামর জনসাধারণের সহযোগিতায় সুষ্ঠুভাবে পূজার সার্বিক আয়োজন সম্পন্ন হবে মর্মে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। তিনি বলেন, যেকোন উৎসবেই একে অপরের সাথে সুখ দুঃখ ভাগ করে নেয়ার মাঝেই প্রকৃত আনন্দ লুকায়িত থাকে। আর এক্ষেত্রে প্রতিবছর দুর্জয় ক্লাবে সংশ্লিস্টরা যে আয়োজন করে থাকে তার তিনি ভূয়সী প্রশংসা জানিয়ে আগামীর জন্যে শুভ কামনা জানান।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া জেলা শাখার সহ-প্রচার সম্পাদক সাংবাদিক সঞ্জু রায়ের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কুমার পাল এবং বগুড়া জেলা প্রশাসনের সহকারী কমিশনার (গোপনীয়) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গাজী মুয়ীদূর রহমান। এছাড়াও আয়োজক সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়াবিদ গোপাল তেওয়াড়ী, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদার, কোষাধ্যক্ষ জীবন দাস, প্রচার সম্পাদক নীতি রঞ্জন সরকার, সদস্য গৌরাঙ্গ দাস, সবুজ বিশ্বাস, সুদেব দাস, মানিক রতন ঘোষ, ব্যবসায়ী রাজু আহম্মেদ, গণমাধ্যমকর্মী সজল শেখ প্রমুখ।  

আয়োজকরা জানান, প্রতি বছর উক্ত ক্লাবে ৪দিন ব্যাপী অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। যার ধারাবাহিকতায় রবিবার ছিল ৩য় ধাপে বস্ত্র বিতরণ যেখানে ১’শ মানুষের মাঝে নারীদের শাড়ি ও পুরুষদের লুঙ্গি বিতরন করা হয়েছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo