• সমগ্র বাংলা
  • লিড নিউজ

পিতার আহত'র খবর সহ্য করতে না পেরে  ছেলের আত্মহত্যা 

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ০১ অক্টোবর, ২০২২ ২০:৫২:৩৫

প্রতীকী ছবি

রমজান আলী,সাতকানিয়া(চট্টগ্রাম): সাতকানিয়া উপজেলায় কেঁওচিয়া ইউনিয়নের গলায় ফাঁস লাগিয়ে হৃদয় শীল(২৩) নামে এক পঙ্গু যুবক আত্মহত্যা করেন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার কেঁওচিয়া শীল পাড়ার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সত্রে জানা যায় যে, কেঁওচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শীল পাড়ার স্বপন শীলের ছেলে হৃদয় শীল গত ৫-৬ বছর আগে কেরানীহাট-বান্দরবান সড়কের সাতকানিয়াস্থ চেয়ারম্যান পাড়া এলাকায় ট্রলির ধাক্কায় আহত হয়ে একটি পা হারান। এরপর থেকে পঙ্গুত্ব জীবনযাপন করে আসছিলেন হৃদয়। তার বাবা স্বপন শীল ঠাকুরদীঘি এলাকায় সেলুনের কাজ করে সংসার চালাতেন।

এদিকে, গত (২৪সেপ্টেম্বর) শনিবার স্বপন শীল কাজের শেষে বাড়ি ফেরার পথে কেরানীহাট-বান্দরবান সড়কের সাতকানিয়াস্থ আমতল এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন। ফলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অস্ত্রোপচার করে তার পায়ে রড লাগানো হয়।

এ খবর সহ্য করতে না পেরে তার পঙ্গু ছেলে হৃদয় শীল। গতকাল বৃহস্পতিবার রাতে অন্যান্য দিনের মতো খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন হৃদয়।

শুক্রবার সকালে ঘুম থেকে না ওঠায় বোন সুমি শীল তাকে ডাকতে যায়। অনেকক্ষণ ডাকার পরও সাড়া না দেয়ায় সুমি জানালা দিয়ে দেখতে যায়। তখন দেখে হৃদয় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

পরে স্থানীয় লোকজন হৃদয়কে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে এলাকার জনপ্রতিনিধিদের খবর দেয়। এরপর খবর পেয়ে সাতকানিয়া থানার পুলিশ ঘটনাস্থলে এসে হৃদয়ের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করা হৃদয় শীলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় হৃদয় শীলের বোন সুমি শীল বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

মন্তব্য ( ০)





  • company_logo