• জাতীয়
  • লিড নিউজ

এটিইউ কর্তৃক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

  • জাতীয়
  • লিড নিউজ
  • ০১ অক্টোবর, ২০২২ ১৬:০৩:২৯

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১ অক্টোবর) সকালে ঢাকা জেলার সাভার থানাধীন হেমায়েতপুর মোল্লাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ হেফাজত থেকে পালানো যাবজ্জীবন সাজাপ্রাপ্ত (মাদকসম্রাট) পলাতক আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীর নাম- মোঃ মোজাম্মেল হক ওরফে ভুলু (৪৫), পিতা- মৃত মাহবুব হোসেন।

আসামী মোঃ মোজাম্মেল হক ওরফে ভুলু ঢাকা জেলার আশুলিয়া থানার মামলা নং-৪৮(৪)২২ এর আসামী হওয়ায় তাকে ২৬ জুন জেলা কারাগার ঠাকুরগাঁও থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জ নেওয়ার পথে বগুড়া জেলার শাহজাহানপুর থানাধীন রহিমাবাদ বি ব্লক নামক স্থানে রাত আনুমানিক ২টা ৪৫ মিনিটে পুলিশ হেফাজত থেকে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বগুড়া জেলার শাহজাহানপুর থানায় মামলা রুজু হয়।

উল্লেখ্য যে, উক্ত আসামীর বিরুদ্ধে ঠাকুরগাওঁ সদর থানায় মাদক মামলা সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় সে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত হয়।

ধৃত আসামী ভুলুর অতীত কর্মকাণ্ডের ইতিহাস পর্যালোচনা করে তার বিরুদ্ধে বগুড়া শিবগঞ্জ থানার মামলা, ঠাকুরগাঁও বালিয়ডাঙ্গি থানার মামলা, ঠাকুরগাঁও বালিয়ডাঙ্গি থানার মামলাসহ মোট ৬ টি মামলার রেকর্ড পাওয়া যায়।

দুর্ধর্ষ মাদকসম্রাট মোজাম্মেল হক ওরফে ভুলু কারাবাস থেকে বাচাঁর জন্য কৌশলে পুলিশ হেফাজত থেকে পালিয়ে বাচাঁর চেষ্টা করলেও শেষ পর্যন্ত এটিইউ এর জালে ধরা পরে।

গ্রেফতারকৃত আসামী মোজাম্মেল হক ওরফে ভুলুর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

মন্তব্য ( ০)





  • company_logo