• শিক্ষা
  • লিড নিউজ

বশেমুরবিপ্রবিতে শেখ রাসেল হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উৎযাপন

  • শিক্ষা
  • লিড নিউজ
  • ২৯ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৩৭:২৯

ছবিঃ সিএনআই

মেজবা,বশেমুরবিপ্রবিঃ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শেখ রাসেল হলে  নানা আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে হলে  আলোচনা সভা,দোয়া মাহফিল এবং  কেক কাটার আয়োজন করা হয়। 

২৮ সেপ্টেম্বর ২০২২ দুপুর ২.৩০টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হলের প্রভোষ্ট জনাব এমদাদুল  হক কর্মসূচির উদ্বোধন করেন। এসময় শেখ রাসেল হলের সহকারী প্রভোষ্ট ইমদাদুল হক সোহাগ ও শাহাবুদ্দিন শিহাব,সাধারণ শিক্ষার্থী সহ হলের কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

কর্মসূচির শুরুতে হলের ডাইনিং রুমে প্রভোষ্ট এমদাদুল হকের নেতৃত্বে আলোচনা সভা ও কেক কাটা কর্মসূচি অনুষ্ঠিত হয়। এরপরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এসময় হল প্রভোষ্ট এমদাদুল হক উপস্থিত সকলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনী পড়তে বলেন। এছাড়া শিক্ষার্থীদের ভবিষ্যত জীবনে ভালো করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আদর্শ হিসেবে নিতে উপদেশ দেন।

সহকারী প্রভোষ্ট ইমদাদুল হক সোহাগ তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের জন্যই দেশে আজ যে পরিমানে বিদ্যুত উৎপাদন হচ্ছে এবং ভবিষ্যতেও উৎপাদন হবে তা দিয়ে বাংলাদেশের ঘাঠতি পূরণ করে অন্য দেশের চাহিদা পূরনে সহযোগীতা করা সম্ভব।প্রধানমন্ত্রী তার দক্ষতার সাথে দেশ পরিচালনা করে যাচ্ছেন।

বক্তব্য শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।এরপর, ১৫'ই আগস্ট (জাতীয় শোক দিবসের) রচনা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ এবং মিষ্টি বিতরণের মাধ্যমে কর্মসূচির শেষ করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo