• প্রশাসন

বগুড়ায় পূজাকে সামনে রেখে পুলিশের বিশেষ চেকপোস্ট

  • প্রশাসন
  • ২৭ সেপ্টেম্বর, ২০২২ ২০:৩৩:৪৪

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়া: আসন্ন শারদীয় দুর্গাপূজায় বগুড়ায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিশেষ চেকপোস্ট বসিয়ে অভিযান চালিয়েছে পুলিশ। মঙ্গলবার বিকেল ৪ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত শহরে জলেশ্বরীতলাসহ ১৬টি পয়েন্টে এই অভিযান চালানো হয়। এসময় বৈধ কাগজপত্র না থাকায় ১২ মোটরসাইকেলে মামলা দেয় পুলিশ ।

 জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ও মিডিয়া মুখপাত্র) শরাফত ইসলাম এই অভিযানের নেতৃত্ব দেন। অভিযানে বগুড়া সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী ও ডিবি পুলিশের সদস্যরা অভিযানে অংশ নেন। এছাড়াও ট্রাফিক পুলিশের সার্জেন্ট অভিযানে মোটরযান আইনে মামলা পরিচালনায় সহযোগিতা করেন।

পুলিশ জানায়, বগুড়া সদর থানা পুলিশের ৭ ফাঁড়ি ও শাজাহানপুর থানা পুলিশের একটি ফাঁড়ি এলাকায় দুইটি করে চেকপোস্ট বসিয়ে মোট ১৬ স্থানে অভিযান চালানো হয়। এরমধ্যে বগুড়া শহরের জলেশ্বরীতলার কালিমন্দির, জেলখানার মোড়, মাটিডালি বিমান মোড়, সেউজগাড়ি, চারমাথা, মহিলা কলেজ মোড়,কলোনী,খান্দার মোড়, কৈ-গাড়ি মোড় ও ফুলতলাসহ গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসানো হয়। 

এ প্রসঙ্গে জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, পূজায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অভিযান চালানো হয়েছে। মঙ্গলবার থেকে এই বিশেষ অভিযান শুরু হয়ে পূজার শেষ পর্যন্ত চলমান থাকবে। অভিযানে শুধু কাগজপত্র বিহীন যানবাহনই নয় বখাটেদের শনাক্ত করে তাদের তল্লাশিও করা হচ্ছে। এছাড়াও নিয়ম মেনে হেলমেট পরিধান করে সকলকে গাড়ি চালানোর ব্যাপারে সতর্কও করা হচ্ছে চেকপোস্টে।

মন্তব্য ( ০)





  • company_logo