• অপরাধ ও দুর্নীতি

মাদক কারবারিদের বিন্দুমাত্র ছাড় নয়- কুড়িগ্রামের এসপি মাহফুজুল

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৭ সেপ্টেম্বর, ২০২২ ২০:২৩:৫৯

ছবিঃ সিএনআই

মোঃ হাসান, কুড়িগ্রামঃ কুড়িগ্রামের ফুলবাড়িতে মাদক সেবন, মানব পাচার, চোরাচালান ও বাল্য বিবাহ প্রতিরোধ এবং সামাজিক সম্প্রীতি বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২৭ সেপ্টেম্বর) বিকেলে ফুলবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে বালারহাট আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার সুমন দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম জানান, মাদক কারবারিদের বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না। মাদক নির্মূলে নিজ নিজ দায়িত্ব থেকে সম্মিলিতভাবে সকলে মিলে মাদক নির্মূলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে পুলিশ সুপার মাদকের ব্যাপারে সদাশয় সরকারের শূন্য সহনীয়তার কথা জানিয়ে তা প্রতিপালনে কুড়িগ্রাম জেলা পুলিশ বিন্দুমাত্র পিছপা হবে না মর্মে আইনের কঠোর প্রয়োগের কথা নিশ্চিত করেন। তিনি গত আগষ্টে ১৯টি মাদক মামলায় বিজ্ঞ আদালত কর্তৃক চুড়ান্ত রায়ে সশ্রম কারাদন্ড প্রাপ্ত প্রায় ৩২জন মাদক ব্যবসায়ী, মাদক বহনকারী, মাদকের সাথে সংশ্লিষ্ট অপরাধীদের সাজা ও করুন পরিনতির কথা তুলে ধরেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম রব্বানী সরকার, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোঃ আলী আসলাম হোসেন প্রমুখ।

অনুৃষ্ঠানে ধর্মীয় নেতৃবৃন্দ, পেশাজীবি, জন-সাধারন ও শিক্ষার্থীবৃন্দ সহ সম্মানিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo