• সমগ্র বাংলা

গোপালপুর ৪৯ পূজা মন্ডবে আর্থিক অনুদান বিতরণ করেন এমপি ছোট মনির

  • সমগ্র বাংলা
  • ২৭ সেপ্টেম্বর, ২০২২ ১৮:২৪:৩৭

ছবিঃ সিএনআই

 

মো. নুর আলম, গোপালপুর(টাংগাইল)ঃ সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গা উৎসব এ উৎসবকে কেন্দ্র করে টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় ৪৯ পূজা মন্ডবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার হিসেবে বরাদ্দকৃত জিআর চাল বাবদ ১৮৫০০ টাকা ও স্থানীয় এমপি ছোট মনির এর ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৫০০০ টাকা প্রদান করা হয়। এ সময় প্রত্যেকটি পূজা মন্ডপে একটি করে সিসিটিভি লাগানোর নির্দেশ প্রদান করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে (২৭সেপ্টেম্বর) মঙ্গলবার দুপুরে গোপালপুর উপজেলা হল রুমে মতবিনিময় সভা ও অর্থ প্রধান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. পারভেজ মল্লিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি ছোট মনির, আরো উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম, শহরা মল্লিকের সভাপতি এস এম রফিকুল ইসলাম রফিক, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন সহ আরো উপস্থিত ছিলেন বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দ ও পূজারী বৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo