• অপরাধ ও দুর্নীতি

বগুড়ায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার, সাড়ে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৫ সেপ্টেম্বর, ২০২২ ২০:৩৭:০৫

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়া: বগুড়ায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি) নিয়মিত মাদকবিরোধী অভিযানে রোববার দুপুর সোয়া ২টার দিকে শহরের নামাজগড় এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে গ্রেফতারকৃতদের হেফাজত থেকে সাড়ে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন বগুড়া সদরের পালশা হাজীপাড়া এলাকার আব্দুস সোবহানের ছেলে আঃ মমিন(৩৫) এবং শেরপুর উপজেলার মহিপুর কলোনী এলাকার হেলাল উদ্দিনের স্ত্রী চায়না বেগম (৩৫)। এদের মধ্যে চায়না বেগমের বিরুদ্ধে পূর্বের ৪টি মাদক মামলা রয়েছে যা বর্তমানে আদালতে বিচারাধীন।

অভিযান প্রসঙ্গে জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ ইন্সপেক্টর সাইহান ওলিউল্লাহ জানান, জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম এর নির্দেশনায় এবং সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার ও জেলার বর্তমান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আলী হায়দার চৌধুরীর তত্ত¡াবধানে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত অভিযান পরিচালনা করা হয়। দীর্ঘদিনের নজরদারির পর রবিবার দুপুরে তাদের ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয় ডিবির টিম। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, মাদকবিরোধী এই অভিযান বগুড়ায় কঠোরভাবে চলমান থাকবে।

মন্তব্য ( ০)





  • company_logo