• প্রশাসন

কুড়িগ্রামে দুর্গাপূজা উপলক্ষ্যে হিন্দু ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

  • প্রশাসন
  • ২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৬:০৩:২৪

ছবিঃ সিএনআই

মোঃ হাসান, কুড়িগ্রামঃ কুড়িগ্রামে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

রোববার(২৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স হলরুমে পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সকলেই সদাশয় সরকারের সম্প্রতির যে সুনিপুণ মেলবন্ধন তা অধিকতর তরান্বিত করতে এবং কুড়িগ্রাম জেলায় সুশৃঙ্খল, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পূজা উদযাপনের লক্ষ্যে সকলে সম্মিলিত ভাবে সহযোগিতা করার আশা ও প্রত্যয় ব্যক্ত করেন। হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ পুলিশের প্রশংসা করে আরো বেশী সহযোগিতার হাত বাড়িয়ে সম্মিলিত সহযোগিতায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে নির্বিঘ্নে পুজা উদযাপিত হবে মর্মে প্রত্যয় ব্যক্ত করেন। তারা সদাশয় সরকারের  স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও ধর্ম মন্ত্রণালয়ের বিভিন্ন নির্দেশনা প্রতিপালনের অহর্নিশ প্রচেষ্টা অব্যাহত রাখবে বলে জানান।

পুলিশ সুপার জানান, কুড়িগ্রাম জেলায় সুশৃঙ্খল, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পূজা উদযাপনের লক্ষ্যে কুড়িগ্রাম জেলা পুলিশ সবসময় পাশে আছে এবং থাকবে। অশুভ তৎপরতার সাথে কেউ জড়িত থাকলে বা কেউ অশুভ তৎপরতার চেষ্ঠা করলে তার বিরুদ্ধে কঠোর আইনী পদক্ষেপ নেয়া হবে। অশুভ তৎপরতা করে কেউ রেহাই পায়নি, পাবেও না।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এম এম ছানালাল বকসী, পূজা উদযাপন পরিষদের সভাপতি রবি বোস, সহ সভাপতি উদয় শংকর চক্রবর্ত্তী, সাধারন সম্পাদক দুলাল চন্দ্র রায়, পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা সহ বিভিন্ন উপজেলা ও পৌর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo