• সমগ্র বাংলা

মাদকের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিস্তারের বিকল্প নেই : ডেপুটি স্পীকার টুকু

  • সমগ্র বাংলা
  • ২৫ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৫৪:০১

ছবিঃ সিএনআই

 

তোফাজ্জল হোসেন বাবু,পাবনাঃ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার শামসুল হক টুকু বলেছেন, মাদক ও সন্ত্রাসের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে  খেলাধুলার বিস্তারের বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই খেলাধুলাকে উৎসাহিত করেন, প্রনোদনা দেন। সরকারের সাথে সাথে সবাইকে যার যার জায়গা থেকে ভূমিকা রাখতে হবে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে পাবনা সদর উপজেলার আরিফুর সদর গোরস্তান মাঠে আনসার বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  এ কথা বলেন তিনি।

টূর্নামেন্টের ফাইনাল ম্যাচে টাইব্রেকারে রজনীগন্ধা স্পোর্টিং ক্লাব ৩-১ গোলে শাপলা ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র হলে খেলাটি টাইব্রেকারে গড়ায়।

রুহুল আমিন বিশ্বাসের সভাপতিত্বে ও আজমত আলী বিশ্বাসের সঞ্চালনায় ফাইনাল খেলা উদ্বোধন করেন সদর আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স। 

এ সময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য 

নাদিরা ইয়াসমিন জলি, বীর মুক্তিযোদ্ধা আ. স. ম আব্দুর রহিম পাকন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোশাররফ হোসেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি উপস্থিত ছিলেন।

এছাড়া অনুষ্ঠানে পাবনা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo