• রাজনীতি
  • লিড নিউজ

লুটেরাদের বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিতে হবে : ইনু

  • রাজনীতি
  • লিড নিউজ
  • ২৪ সেপ্টেম্বর, ২০২২ ১৯:১০:৫৫

ছবিঃ সিএনআই

হাবীব মিয়াজী,ফেনীঃ জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি, জামায়াত, হেফাজত জঙ্গিরা মিলিত হয়ে দেশে একটি তালেবানি শাসন কায়েম করার জন্য অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠার চক্রান্তে লিপ্ত হয়েছে। এই জন্য তারা ভোটের আগে সরকারকে উৎখাত করার চক্রান্ত করছে। এই চক্রান্ত প্রতিহত করতে হবে। অস্বাভাবিক সরকার আনার চক্রান্ত ধূলিসাৎ করে সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষা করতে হবে।

অন্যদিকে, দ্রব্যমূল্যের অস্বাভাবিক অযৌক্তিক ঊর্ধ্বগতি রোধে লুটেরাদের বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিতে হবে বলে তিনি মন্তব্য করেন। জাসদের ৫০ বছর পূর্তি উপলক্ষে শনিবার (২২ সেপ্টেম্বর) বেলা ১টায় ফেনীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন।

হাসানুল হক ইনু আরও বলেন  আমরা জনগণের সমস্যা সমাধান করার পক্ষে। বিএনপি জামায়াত চক্র জনগণের সমস্যাকে পুঁজি করে ঘোলা পানিতে একটি অস্বাভাবিক সরকার কায়েমের মধ্য দিয়ে দেশকে আফগানিস্তানের দিকে ঠেলে দেওয়ার চক্রান্ত করছে। আমি জনগণকে বলবো, বাজারের সমস্যা, দ্রব্যমূল্যের সমস্যা, ডিজেলের সমস্যা, এই সমস্যা সমাধানে আমরা ঐক্যবদ্ধভাবে কঠোর পদক্ষেপ নেবো।

ফেনী জেলা জাসদের সভাপতি আলহাজ্ব নুরুল আমিনের সভাপতিত্বে চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি।

বিশেষ অতিথির ভাষণে জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি বলেন, দেশ ও জাতির চিরশত্রু এবং নারীর চিরশত্রু ধর্মান্ধ-সাম্প্রদায়িক-উগ্রবাদী-জঙ্গিবাদী অপশক্তি মোকাবেলার ঐক্য ও জোটের রাজনীতির পাশাপাশি জাসদের নিজস্ব একটি রাজনীতি আছে। জাসদের রাজনীতি হচ্ছে বৈষম্যের অবসান করা এবং দেশ ও বাজেটের সম্পদ সমাবেশ ও বিলিবন্টনে বঞ্চিত-অসহায়-নিরুপায়-কর্মহীন-আয়হীন নারী পুরুষকে অগ্রাধিকার দেয়া।

জাসদের জেলা যুগ্ম সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠিত এ প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন জাসদ স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, মীর হোসাইন আখতার, সহ-সভাপতি নুরুল আকতার, বীর মুক্তিযোদ্ধা শফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী প্রমুখ।

 

মন্তব্য ( ০)





  • company_logo