• রাজনীতি

দেশের সার্বিক উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই- এমপি প্রিন্স

  • রাজনীতি
  • ২০ সেপ্টেম্বর, ২০২২ ২২:২৩:৩৬

ছবিঃ সিএনআই

তোফাজ্জল হোসেন বাবু,পাবনাঃ পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের নওশের মন্ডল উচ্চ বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেনী এম.পি.ও ভুক্ত করণ ও নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২০সেস্টেম্বর) দুপুরে বিদ্যালয়ের পক্ষ থেকে এই  সংবর্ধনা করা হয়। এসময় এমপি প্রিন্স বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপলব্ধি করে যে শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি করতে পারে না। এই কারণেই শিক্ষা খাতে ব্যাপক উন্নয়ন করছে বর্তমান সরকার।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি চাওয়া পাওয়া সেটা হচ্ছে দেশের উন্নয়ন আর বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করা। এক কথায় দেশের সার্বিক উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই।

অনুষ্ঠানে বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি ও চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান খান'র সভাপতিত্বে উপস্থিত ছিলেন সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর পাবনার সহকারী প্রকৌশলী মোঃ সুমন রানা, উপ-সহকারী প্রকৌশলী সালমান ফারসি,চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস, সহ-সভাপতি বাদশা জোয়ার্দার, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রইস উদ্দিন খান,দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, নওশের মন্ডল বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহামরা পারভীন প্রমুখ। পরে বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo