• খেলাধুলা

দেশে ফিরে বীরের মত সংবর্ধনা পেয়েছে শ্রীলঙ্কা দল

  • খেলাধুলা
  • ১৩ সেপ্টেম্বর, ২০২২ ১২:৪০:৪৭

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ অর্থনৈতিক ভাবে দারুণ বিপর্যস্ত শ্রীলঙ্কা। নানা সঙ্কটে জর্জরিত দেশটিতে একটু স্বস্তির বাতাস বইয়ে দিল শ্রীলঙ্কা ক্রিকেট দল। এশিয়া কাপ জয়ের পর দেশে ফিরে বীরের মত সংবর্ধনা পেয়েছে লঙ্কানরা। ক্রিকেটের পাশাপাশি সাফল্য এসেছে শ্রীলঙ্কার নেটবল থেকেও। নেটবলের এশিয়া কাপে  চ্যাম্পিয়ন হয়েছে লঙ্কান নারী দল। সব মিলিয়ে শ্রীলঙ্কার ক্রীড়াঙ্গনে দারুণ এক সময় কাটছে।  

এ দুই দলের বড় সাফল্যে স্বাগত জানাচ্ছে সাধারণ মানুষরা। তাদের সমর্থন ও ভালোবাসার প্রতিদান দিতে তাই দেশে ফিরে ছাদ খোলা বাসে করে শিরোপা উদযাপন করছে শ্রীলঙ্কার এশিয়া কাপজয়ী ক্রিকেট ও নেটবল দল।

আরব আমিরাত থেকে এশিয়া কাপ জিতে আজ (মঙ্গলবার) স্থানীয় সময় ভোরে দেশে ফিরেছে শ্রীলঙ্কান ক্রিকেট দল। কাটুয়ানায়েকে অবস্থিত বন্দরানায়েকে আন্তর্জাতিক বিমানবন্দরে আনুষ্ঠানিকতা শেষ করে সকাল সাড়ে ৬টায় এক এক করে বেরিয়ে আসেন শিরোপা জেতা দলের সদস্যরা। তাদের স্বাগত জানাতে আগে থেকেই বিমানবন্দরে বাইরে ছিল জনগণের বাঁধভাঙা উপস্থিতি।

বিমানবন্দর থেকে কলম্বোয় ক্রিকেট বোর্ডের কার্যালয়ে ছাদ খোলা বাসে করেই যান ক্রিকেটাররা। এসময় রাস্তার দুই পাশ জুড়েই ছিল মানুষের ভিড়। তাদের সামনে শিরোপা উঁচিয়ে ধরেন ক্রিকেটাররা, দেন অটোগ্রাফও।

মন্তব্য ( ০)





  • company_logo