• সমগ্র বাংলা

আশুলিয়ায় প্রতিবন্ধীদের মাঝে যুবলীগের হুইল চেয়ার বিতরণ 

  • সমগ্র বাংলা
  • ১৯ আগস্ট, ২০২২ ০০:৫৩:৫৮

ছবিঃ সিএনআই

সাভার প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদের আয়োজন করেছেন আশুলিয়া থানা যুবলীগ। এসময় ২০জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণসহ একশ পরিবারকে খাদ্য সামগ্রী হিসেবে চাল, চিনি, তেল, পেয়াজ ও আলু দেয়া হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার নরসিংহপুর বটতলা এলাকায় এই সব কর্মসূচির আয়োজন করা হয়।

প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান।

এসময় মন্ত্রী বলেন, ১৫ই আগস্ট বাংলার মানুষের জন্য এক কলঙ্কিত দিন, যে দিনে আমরা হারিয়েছি আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে আঁকড়ে ধরে সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করে যাবো। এরই ধারাবাহিকতায় আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতীককে বিজয়ী করে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করবো। এভাবে করে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহব্বান জানান তিনি।

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম ও যুবলীগ নেতা মোঃ আরিফ মাদবর।

আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূঁইয়ার সঞ্চালনায় ও ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নূরুল আমীন সরকারের সার্বিক তত্বাবধানে এসময় আরো উপস্থিত ছিলেন, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আমীর হোসেন জয়, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডল, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ ঈসমাইল হোসেন বকুল ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খাঁন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লা, সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ মন্ডল, সহ-সভাপতি মোঃ আমীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ হোসেন ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোহেল সরকার ও ওয়ার্ড যুবলীগ নেতা রিয়াজ পালোয়ান, কানন মোল্লাসহ আরো অনেকে। 

মন্তব্য ( ০)





  • company_logo