• সমগ্র বাংলা

চাঁপাইনবাবগঞ্জে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

  • সমগ্র বাংলা
  • ১৭ আগস্ট, ২০২২ ১৮:১০:১৭

ছবিঃ সিএনআই

মোঃফারুক হোসেন, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জে ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামী লীগের আয়োজনে বুধবার (১৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নবাবগঞ্জ ক্লাব (টাউন ক্লাব) চত্বরে গিয়ে শেষ হয়। এর আগে জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, যুগ্ম সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান, সাবেক ছাত্রনেতা জিয়াউর রহমান আরমান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন,উপ দপ্তর সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা প্রকাশনা সম্পাদক জামাল আব্দুল নাসের পলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, 

কৃষকলীগের সাধারণ সম্পাদক মোসফিকুর রহমান টিটো, উপজেলা কৃষক লীগের সভাপতি রুহুল আমিন, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ শিকদার,সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ সহ অন্যান্যরা।

এসময় আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

 

মন্তব্য ( ০)





  • company_logo