• সমগ্র বাংলা

টাঙ্গাইলে জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও বিভিন্ন কর্মসূচি 

  • সমগ্র বাংলা
  • ১৫ আগস্ট, ২০২২ ২৩:২০:২৬

ছবিঃ সিএনআই

মোঃ রাশেদ খান মেনন (রাসেল),টাঙ্গাইল:  টাঙ্গাইলে জেলা প্রশাসন ও জেলা পুলিশ কর্তৃক বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ পালন করা হয়। দিবসটি উপলক্ষে (১৫ আগস্ট) সোমবার জেলা প্রশাসকের কার্যালয়ের পাশে জনসেবা চত্বর এবং শহিদ স্মৃতি পৌর উদ্যানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। 

পুষ্পস্তবক অর্পণ শেষে উপস্থিত সকলেই নীরবে দাঁড়িয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং তার পরিবারের সকল শহিদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করেন। প্রথমে রাষ্ট্রের পক্ষে জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি শ্রদ্ধাঞ্জলি জানান। এরপর জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, গোপালপুর-ভূঞাপুরের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, মির্জাপুরের সংসদ সদস্য খান আহমেদ শুভ, জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সিভিল সার্জন ডাঃ আবুল ফজল মো. শাহাবুদ্দিন খান, পৌরসভার পক্ষ থেকে পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, প্রেসক্লাবের পক্ষ থেকে টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। জেলা প্রশাসনের আয়োজেনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ উপলক্ষে আলোচনা  সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক। মুখ্য আলোচক ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম এমপি। বরেণ্য অতিথি ছিলেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন।

মন্তব্য ( ০)





  • company_logo