• অপরাধ ও দুর্নীতি

পাবনায় ইজিবাইক চোর চক্রের ৩ সদস্য আটক; দু’টি ইজিবাইক উদ্ধার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১২ আগস্ট, ২০২২ ২১:৩৪:৪৬

ছবিঃ সিএনআই

তোফাজ্জল হোসেন বাবু,পাবনাঃ পাবনা ও নাটোর জেলায় অভিযান চালিয়ে ব্যাটারীচালিত ইজিবাইক চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। সেইসাথে উদ্ধার করা হয়েছে চোরাই দু’টি ইজিবাইক। বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, জেলার ঈশ্বরদী উপজেলার পাকশী আমতলা গ্রামের মৃত তোরাপ আলীর ছেলে রতন আলী (২৮), রাজশাহীর মতিহার থানার খোজাপুর গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে জুয়েল হোসেন (৩২) ও নাটোর সদর উপজেলার সিংগা ঢাকাপাড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে আজিজুল ইসলাম (৩৬)।

পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম বলেন, গত বৃহস্পতিবার (১১ আগস্ট) একটি ইজিবাইক চুরির ঘটনায় মামলা হয়। ওইদিন রাতেই সেই মামলা তদন্তে ও ইজিবাইক উদ্ধারে নামে সদর থানা ও গোয়েন্দা পুলিশের যৌথ দল। তারা প্রথমে পাকশী থেকে চোর চক্রের মুল হোতা রতন আলীকে আটক ও দু’টি ইজিবাইক জব্দ করা হয়।

পরে তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক ইজিবাইক কেনাবেচা ও দখলে রাখার দায়ে চক্রের অপর দুই সদস্য জুয়েল ও আজিজুলকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ইজিবাইক কেনাবেচার কাচে ব্যবহৃত ৪৬ হাজার ৪শ’ টাকাও জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে চুরির একাধিক মামলা রয়েছে। শুক্রবার (১২ আগষ্ট) বিকেলে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo