• অপরাধ ও দুর্নীতি

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় ফেনসিডিল ও গাজাঁ সহ গ্রেফতার দুই

  • অপরাধ ও দুর্নীতি
  • ১১ আগস্ট, ২০২২ ০১:০৮:৫৭

ছবিঃ সিএনআই

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় ১ শত বোতল ফেনসিডিল ও ১ শত গ্রাম গাঁজা সহ ২জনক মাদক কারবারিকে আটক করেছে রুহিয়া থানা পুলিশ।

জানা যায় ( ১০ আগস্ট) বুধবার দুপুরে রুহিয়া থানার এস আই মঞ্জুর রহমান ও এ এসআই মাসুদ রানার নেতৃত্বে ও চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে ১৪ নং রাজাগাঁও ইউনিয়নের নামাজ পড়া নামক এলাকা থেকে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার হামিদুল ইসলাম এর ছেলে দুলাল ইসলাম (২৭) (মাদক কারবারি)কে ১০০ বোতল ফেনসিডিল সহ আটক করে।

অপর দিকে রুহিয়া থানাধীন ঘনিবিষ্টপুর গ্রামের নয়ন ইসলামের স্ত্রী মেরিনা বেগম (২২) (মাদক কারবারি) কে ১০০ গ্রাম গাঁজা সহ আটক করেছে রুহিয়া থানা পুলিশ।

এই বিষয়ে রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানার কাছে জানতে চাইলে তিনি বলেন, রুহিয়া থানা পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১০/০৮/২০২২ ইং তারিখে রুহিয়া থানাধীন নামাজ পড়া স্থান থেকে ১০০ বোতল ফেনসিডিল সহ দুলাল ইসলাম এবং রুহিয়া ট্যাংলড়ি এলাকা থেকে ১০০ গ্রাম গাঁজা সহ মেরিনা বেগমকে আটক করা হয়। উক্ত আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজুুর প্রক্রিয়া চলছে।এই ভাবে মাদক বিরোধী অভিযান চলমান থাকবে। 

মন্তব্য ( ০)





  • company_logo