• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

দিনাজপুরে নারী চিকিৎসকের ঝুলন্ত লাশ,পুলিশ হেফাজতে চিকিৎসক স্বামী

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ১০ আগস্ট, ২০২২ ০৩:০৪:৩১

ছবিঃ সিএনআই

সালাহ উদ্দিন আহমেদ, দিনাজপুরঃ দিনাজপুরের নবাবগঞ্জে গলায় ফাঁস দেওয়া অবস্হায় একজন নারী চিকিৎসকের লাশ উদ্ধার করেছে স্হানীয় থানা পুলিশ। আজ মঙ্গলবার সন্ধ্যায় লাশের সুরতহাত রিপোর্ট শেষে ময়না তদন্তে মর্গে প্রেরন করেছে পুলিশ। তবে মৃত্যুর প্রকৃত কারন জানতে পারেনি পুলিশ। হেফাজতে নেওয়া হয়েছে চিকিৎসক স্বামীকে।

অস্বাভাবিক মৃত্যুর শিকার নারী চিকিৎসকের নাম রোকেয়া বেগম ডেইজি। তিনি দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার কৃষ্ণপুর গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে।

জানা গেছে, ওই নারী চিকিৎসকের স্বামী আরিফুজ্জামান আরিফও নিজেও একজন চিকিৎসক।  তিনি বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টানি শেষে একটি ডিপ্লোমা কোর্সের কারনে বগুড়ায় অবস্থান করে থাকেন।  দিনাজপুরের নবাবগঞ্জে দলার দর্গায় কে. এইচ. মেমোরিয়াল নামে বেসরকারি হাসপাতালে কর্মরত স্ত্রীর রোকেয়া বেগম ডেইজির কাছে  সময় কাটাতে গতকাল সোমবার আসেন তিনি ।  ওই হাসপাতালে আবাসিক চিকিৎসক হিসিবে এক বছর ধরে কর্মরত আছেন তার স্ত্রী।  মাস সাতেক আগে পারিবারিক ভাবে বিয়ে হয়েছিল উভয়ের। চাকুরি সূত্রে হাসপাতালের আবাসিক কোয়াটারে বসবাস করতেন ওই নারী চিকিৎসক।  সোমবার রাতেই স্ত্রীর সাথে  বাক বিতন্ডায় লিপ্ত হন স্বামী । পরে তারা রাত কাটান পৃথক কক্ষে।

নবাবগঞ্জ থানার উপ পরিদর্শক আক্তারুল ইসলাম জানান, সোমবার রাতে স্বামী স্ত্রীর মধ্যে প্রথম দফায় মনোমালিন্যে বাক বিতন্ডার জেরে আজ মঙ্গলবার সকাল থেকে উভয়ের মধ্যে আবারো বাক বিতন্ডা ছাড়াও হাতাহাতির ঘটনা ঘটেছে। দুপুর দেড়টার দিকে আবাসিক কোয়াটারের দ্বিতীয় তলার একটি কক্ষের সিলিংফ্যানে গলায় গামছা পেচানো লাশ ঝুলে ছিল বলে পুলিশে খবর দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। বিকাল পৌনে ৫ টার দিকে  ওই হাসপাতালে পৌছে ঝুলন্ত অবস্হার পরিবর্তে লাশ নামানো এবং খাটে শোয়ানো অবস্হায় দেখতে পেয়েছেন তিনি।

এদিকে মেয়ের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় জামাই এবং মেয়ের ননদসহ তিন জনের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে থানায় মামলা করেছেন মেয়ের বাবা সিরাজুল ইসলাম। জিজ্ঞাসাবাদের জন্য জামাই আরিফুজ্জামান আরিফকে হেফাজতে নেওয়া হয়েছে। পাশাপাশি মৃত্যুর কারন জানতে সন্ধ্যায় লাশ উদ্ধার করে ময়না তদন্তে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজের মর্গে প্রেরন করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo