• সমগ্র বাংলা
  • লিড নিউজ

প্রেমিকার মন গলাতে ব্যর্থ প্রেমিকের ট্রেনের ধাক্কায় আত্বহনন

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ০৭ আগস্ট, ২০২২ ২১:১৪:০৩

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধিঃ প্রেমিকার বিগড়ে যাওয়া মন গলাতে  ব্যর্থ হয়ে চলন্ত ট্রেনে সামনে নিজেকে পেতে দিয়ে ভালবাসার প্রমান দিয়েছে এক প্রেমিক।  ভালবাসার মানুষটির জন্য চির বিদায় নিতে হয়ে়ছে তাকে। আজ রবিবার বিকালে হৃদয় বিদারক এঘটনার অবতারনা হয়েছে দিনাজপুরের চিরিরবন্দরে। 

আত্ব বিসর্জনকারি প্রেমিক মোস্তাকিম (২২) চিরিরবন্দরের সান্দেড়াই গ্রামের মহুবর রহমানের ছেলে।

স্হানীয়রা জানান, আজ রবিবার দুপুরে চিরিরবন্দরের কাকড়া রেলব্রীজে  ঘুরাঘুরি করছিল মোস্তাকিম এবং তার প্রেমিকা সুমি আক্তার। দুজনের মধ্যে চলছিল মান ভাঙ্গানোর আবেগি বাক্য বিনিময়। বিকাল ৩ টার দিকে দিনাজপুরের জেলা শহেরর স্টেশন হয়ে ছেড়ে আসা ঢাকা গামি পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের সামনে দাড়িয়ে শেষবারের মত প্রেমবকার মন গলানোর চেস্টা করছিল প্রেমিক মোস্তাকিম। ট্রেনটি বিপদ সীমার মধ্যে চলে আসলেও অনঢ় ছিল সে। তাকে সরে যাওয়ার অনুরোধ কানে পৌছার আগে প্রচন্ড থাক্কায় চোখের পলকে রেললাইনের পাশে ছিটকে যায় মোস্তাকিম। তার আগেই রেল লাইন থেকে সরে যাওয়ায় প্রানে রক্ষা পায় সুমি আক্তার। আশংকাজনক অবস্হায়  মোস্তাকিমকে উদ্ধার করে স্হানীয় উপজেলা স্বাস্হ্য নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষনা করেন জরুরী বিভাগের চিকিৎসক। 

পরিস্থিতির ব্যাখ্যা দিয়ে সুমি আক্তার বলেন, আমরা দুপুরে রেল ব্রিজে ঘুরতে এসে নিজেদের মধ্যে বোঝাপোড়া করছিলাম। ট্রেন কাছে আসায় আমি লাইন থেকে সরে যাই। কিন্তু বার বার বলার পরেও সে রেল লাইন থেকে নামেনি।সহমরন ঠেকাতে তাৎক্ষনিক ভাবে তাকে হেফাজতে নেন চিরিরবন্দর থানার ইনচার্জ বজলুর রশিদ।

প্রেম ঘটিত মান অভিমানে আত্বহনের বিষয়টি নিশ্চিত করেছেন রেলওয়ে থানার ইনচার্জ এরশাদুল হক। 

মন্তব্য ( ০)





  • company_logo