• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

পাবনায় ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার,ডিবির ইউনিফর্ম সহ সরঞ্জামাদি উদ্ধার

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ০৪ আগস্ট, ২০২২ ২২:২৪:২৯

ছবিঃ সিএনআই

তোফাজ্জল হোসেন,পাবনাঃ পাবনার সুজানগরে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বিল্লাল হোসেন (৪২) নামে এক কসাইয়ের কাছ থেকে ২৫ কেজি খাসির মাংস নিয়ে উধাও হওয়া সেই প্রতারক গ্রেফতার হয়েছে। 

বৃহস্পতিবার (০৪ আগষ্ট) ভোররাতে সুজানগর থানা পুলিশ ও পাবনা ডিবি পুলিশের একটি দল যৌথ অভিযান চালিয়ে নাটোর জেলার লালপুর থানাধীন ধুপইল গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ডিবি পুলিশ লেখা একটি জ্যাকেট, একজোড়া হ্যান্ড ক্যাফ, একটি আরটিআর মোটরসাইকেল, একটি পুলিশের আইডি কার্ড ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। প্রতারক আফজাল মিনহাজ ওরফে সংগ্রাম একই জেলার বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর গ্রামের এরশাদ আলী মন্ডলের ছেলে। 

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হান্নান সিএনআইকে জানান, গত রোববার সকাল ১০টার দিকে আনুমানিক ৩০ বছর বয়সী এক মোটরসাইকেল আরোহী সুজানগর পৌরসভার চর সুজানগর গ্রামের মজিবর রহমানের ছেলে ওই বিল্লাল হোসেনের বাড়িতে গিয়ে প্রথমে নিজেকে ডিভি পুলিশের পরিচয় দেয়। এরপর সে একটি অনুষ্ঠানের জন্য পাবনার এসপি স্যার খাসির মাংস নিতে পাঠিয়েছে বলে বিল্লালকে জানায়।

এ সময় বিল্লাল মাংসের দাম ঠিক করে একটি খাসি জবাই করে ২৫ কেজি মাংস প্রস্তুত করে তাকে দেন এবং প্রয়োজনীয় টাকা চান। কিন্তু সে টাকা না দিয়ে টাকা এসপি স্যার দেবেন বলে কসাই বিল্লালের কর্মচারী জলিলকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে পাবনার উদ্দেশ্যে রওনা দেয়। একপর্যায়ে মোটরসাইকেল অনন্ত সিনেমা হলের কাছে পৌঁছালে প্রতারক ওই ভুয়া ডিবি পুলিশ কৌশলে জলিলকে মোটরসাইকেল থেকে নামিয়ে দিয়ে মাংস নিয়ে উধাও হয়ে যায়।

এ ঘটনায় সুজানগর থানায় একটি প্রতারণা মামলা দায়ের হলে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে পাবনার অতিরক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাসুদ আলম এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শেখ  জিন্নাহ আল মামুনের নেতৃত্বে সুজানগর থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি চৌকস দল বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ এবং রায়গঞ্জসহ বিভিন্ন থানায় ৯টি জিআর মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo