• শিক্ষা
  • লিড নিউজ

ইন্সপাইরেশন ফর হিউম্যান ওয়েলফেয়ারের নতুন কমিটি, সভাপতি মাহমুদ-সম্পাদক শান্ত

  • শিক্ষা
  • লিড নিউজ
  • ০২ আগস্ট, ২০২২ ০১:২৭:৩২

মেজবা রহমান,বশেমুরবিপ্রবি প্রতিনিধি:

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবির) শাখার ইন্সপাইরেশন ফর হিউম্যান ওয়েলফেয়ার ২০২১-২২ বর্ষের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৩০ জুলাই) সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংগঠনটির পক্ষে এ তথ্য জানানো হয়েছে।

এসময় মাহমুদ হাসান নাঈম সভাপতি এবং 
মোঃ ফয়সাল আহমেদ শান্ত সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব গ্রহণ করেন।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি ওয়াকিল আহমেদ নাবিল, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহানারা জামিল জয়া, খোন্দকার রিয়াদ, সাংগঠনিক – সম্পাদক , আবদুল্লাহ আল মামুন, আজিজুল হাকিম সবুজ, অর্থ-সম্পাদক সুমাইয়া রুবা, অনন্যা বিশ্বাস, আইসিটি সমন্বয়কারী, মোঃ সিদ্দুকুর রহমান, প্রচার- সম্পাদক আহসান হাবীব শুভ, সানজিদা আরোশী অর্ণা, সাগর দে, সুমাইয়া নাজনীন, কার্যনির্বাহী- সদস্য, ইমতিয়াজ আহমেদ, মুবাসশিরা তাসনিম আঁখি, অনন্যা বক্ত।

এক সাক্ষাৎকারে সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ শান্ত বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠী, নারী ও ব্যক্তি উন্নয়ন নিয়ে আমরা কাজ করছি। আমরা বিশ্বাস করি, দক্ষ ও সচেতন মানবসম্পদ গড়ে উঠলেই “টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা” অর্জিত হবে, দেশ এগিয়ে যাবে।

এসময় সভাপতি মাহমুদ হাসান বলেন, জলবায়ু সুবিচার নিশ্চিত করে, সবুজ সুন্দর ধরিত্রী গঠনে গুরুত্বপূর্ন ভূমিকা রাখব।

এসময় তিনি আরও বলেন, আগামীর প্রজন্মের জন্য বাসযোগ্য পৃথিবী রেখে যাওয়া এবং নারীদের আর্থ-সামাজিক অবস্থার ইতিবাচক পরিবর্তনে সমন্বিত প্রচেষ্টায় উন্নয়ন কর্মসূচি প্রণয়ন, এবং তা বাস্তবায়ন'ই আমাদের লক্ষ্য থাকবে।

​​​​

মন্তব্য ( ০)





  • company_logo