• শিক্ষা

মাগুরা মেডিকেল কলেজের নবীন শিক্ষার্থীদের পরিচিতি সভা অনুষ্ঠিত

  • শিক্ষা
  • ০১ আগস্ট, ২০২২ ২০:৩৯:৩৫

ছবিঃ সিএনআই

আলী আশরাফ,মাগুরাঃ মাগুরা মেডিকেল কলেজের চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১আগস্ট সোমবার সকাল ১১টায় মেডিকেল কলেজের হল রুমে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ ডাক্তার অধ্যাপক কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা ১ আসনের সংসদ সদস্য এডভোকেট আলহাজ্ব সাইফুজ্জামান শিখর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা মেডিকেল কলেজের কোঅর্ডিনেটর সহযোগী অধ্যাপক ডাক্তার আ ত ম আব্দুল্লাহেল কাফি, অলক কুমার সাহা সাবেক অধ্যক্ষ মাগুরা মেডিকেল কলেজ, ডাক্তার মোঃ জাহাঙ্গীর আলম ৫০০ শয্যা বিশিষ্ট মাগুরা মেডিকেল কলেজ হাসপাতাল, ডাঃ এ এস এম মারুফ হাসান সুপারিনটেনডেন্ট ২৫০ শয্যা বিশিষ্ট মাগুরা সদর হাসপাতাল, ডাঃ মোঃ শহীদুল্লাহ দেওয়ান সিভিল সার্জন মাগুরা, ডাঃ সুশান্ত কুমার বিশ্বাস প্রাক্তন সুপারিনটেনডেন্ট ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মাগুরা।

এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য সাইফুজ্জামানের শিখর বলেন, মাগুরা ছোট জেলা হলেও তাদের আন্তরিকতা, সহযোগিতা ও ভালোবাসার কোনো ঘাটতি নাই, তিনি নবাগত শিক্ষার্থীদের মাগুরাবাসীর পক্ষ থেকে স্বাগত জানান এবং পড়াশোনার উন্নতিকল্পে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি আরো বলেন, মাগুরা মেডিকেল কলেজ মাগুরাবাসীর স্বপ্নের প্রতিষ্ঠান এ প্রতিষ্ঠান থেকে দেশ সেরা চিকিৎসক তৈরি হবে আমরা সেটা বিশ্বাস করি। 

অনুষ্ঠানে মাগুরা মেডিকেল কলেজের অধ্যয়নরত শিক্ষার্থীগণ নবাগত শিক্ষার্থীদের ফুল ও উপহার সামগ্রী দিয়ে বরণ করে নেন ও শিক্ষার্থীরা তাদের পরিচয় তুলে ধরেন।

মন্তব্য ( ০)





  • company_logo