• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

চিলমারীতে যৌতুকের জন্য গৃহবধুকে নির্যাতন

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ২৭ জুলাই, ২০২২ ১৬:০১:২৯

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে যৌতুকের জন্য গৃহবধুকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে স্বামী মাহবুবের বিরুদ্ধে। নির্যাতনে স্ত্রীর গলায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাতের কারণে ওই গৃহবধূকে চিলমারী হাসপাতালে ভর্তি করা হয়।

গত বৃহষ্পতিবার রাতে উপজেলার মধ্যমাচাবান্দা এলাকায় স্বামীর নির্যাতনের শিকার ওই গৃহবধু বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, ২০২০ সালের জুনে উপজেলার থানাহাট ইউনিয়নের মধ্যমাচাবান্দা এলাকার রাজু মিয়ার কন্যা রিয়া মনি’র (২০) সাথে একই এলাকার নুর মোহাম্মদের ছেলে মাহবুব বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর থেকে রিয়া মনিকে যৌতুকের জন্য চাপ দিতে থাকে শ্বশুর বাড়ীর লোকজন। গত বৃহষ্পতিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার স্বামী মাহবুব বেদম মারপিট করে। পরে খবর পেয়ে রিয়া মনির বাবার বাড়ীর লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিলমারী হাসপাতালে ভর্তি করায়।

হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধু রিয়া মনি জানান, যৌতুকের টাকা না দেয়ায় তুচ্ছ কারণেই আমাকে মারধর করা হতো। গত বৃহষ্পতিবার আমাকে হত্যারও চেষ্টা করা হয়।

রিয়া মনির মা নুর নাহার বেগম বলেন, আমরা গরিব মানুষ। যৌতুকের টাকা দেব কোথা থেকে। আমরা চেয়ারম্যানকে বিষয়টি জানিয়েছি।

অভিযুক্ত মাহবুবের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে তার মা মালেকা বেগম অভিযোগ অস্বীকার করে বলেন, তার বৌমা রিয়া মনি তার স্বামীকেই মারধর করতো। 

এ ব্যাপারে চিলমারী থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান বলেন, এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo