• সমগ্র বাংলা

বগুড়ায় ট্রাক-বাস সংঘর্ষে প্রাণ গেলো এক যুবকের, আহত ১২ জন

  • সমগ্র বাংলা
  • ০৬ জুলাই, ২০২২ ১৯:২৯:৩৯

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়া: বগুড়ার শাজাহানপুরের শাকপালা দাঁড়কামারি এলাকায় বুধবার আনুমানিক সকাল সাড়ে ১১ টায়  দাঁড়িয়ে থাকা এক ট্রাকের পিছনে বাসের ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন। উক্ত দুর্ঘটনায় আহত হয়েছেন মোট ১২ জন যারা সকলেই বাসযাত্রী যাদের মাঝে গুরুতর আহত রয়েছেন ৮ জন। হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। নিহত যুবক ও আহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

এদিকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জেলা ফায়ার সার্ভিসের ডেপুটি অ্যাসিসটেন্ট কামরুল হাসান জানান, রংপুর থেকে বরিশাল যাচ্ছিল তুহিন পরিবহনের যাত্রীবাহী একটি বাস। পথিমধ্যে শাকপালা এলাকায় মহাসড়কের ধারে দাঁড় করে রাখা একটি চাল বোঝাই ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয় ওই বাস। এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে আহত হন বাসযাত্রীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা। তারা আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে নেন। শজিমেকে কর্তব্যরত চিকিৎসক এক বাসযাত্রীকে মৃত ঘোষণা করেন। আহতরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।
শাজাহানপুর কৈগাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈকত হাসান জানান, দুর্ঘটনায় আহত হন ১২ জন বাসযাত্রী। তাদের মধ্যে আটজন গুরুতর আহত অবস্থায় শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন। বাকি চারজন শজিমেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ গন্তব্যের দিকে রওনা হয়েছেন। তিনি আরও জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক চালকের নাম সুমন কুমার। তিনি যশোর নওয়াপাড়া এলাকার বাসিন্দা। সুমন গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে চাল বোঝাই ট্রাক নিয়ে যশোর যাচ্ছিলেন। শাকপালা এলাকায় এসে মহাসড়কের পাশে ট্রাক দাঁড় করে রেখে একটি দোকানে চা পান করছিলেন সুমন। ওই সময় তৃুহিন পরিবহনের যাত্রীবাহী বাস পেছন থেকে এসে তার ট্রাকে ধাক্কা দেয়। ইন্সপেক্টর সৈকত আরো জানান, উক্ত ঘটনায় পরবতীর্তে আইনগত যে পদক্ষেপ নেয়া যায় তা গ্রহণ করা হবে। এছাড়াও দুর্ঘটনার দরুন মহাসড়কে সৃষ্ট যানজট নিরসনেও সকলে সমন্বিতভাবে কাজ করে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে মর্মে জানান তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo