• সমগ্র বাংলা

মানিকগঞ্জে যাত্রীবাহী বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২০

  • সমগ্র বাংলা
  • ০৫ জুলাই, ২০২২ ১৬:০৩:৪৭

ছবিঃ সিএনআই

শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জঃ মানিকগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে বাসের এক যাত্রী নিহত ও অপর ২০ জন আহত হয়েছে। হতাহতদের মানিকগঞ্জ জেলা হাসপাতাল, মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহত যাত্রী হলেন- রাজবাড়ি জেলার  ব্রাক্ষনদিয়া গ্রামের আশিক গাজী (২৮)।

মানিকগঞ্জ গোলড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাসুদ খান জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পাটুরিয়াঘাট গামী সেলফি পরিবহনের সঙ্গে বিপরীতগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস-ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় রাস্তার ওপর আড়াআড়িভাবে আটকে যায়। ঘটনাস্থলেই নিহত হয় বাসের যাত্রী আশিক গাজী। এছাড়া বাসের অপর ২০যাত্রী আহত হয়। গুরুতর আহত অবস্থায় বাস চালক ও ট্রাক চালক কে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে। অপর আহতদের মানিকগঞ্জ জেলা হাসপাতাল ও মুন্নু জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

এদিকে দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক রাস্তার ওপর আটকে থাকায় বেলা ১২ টা পর্যন্ত দেড়ঘন্টা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। এতে উভয়পাশে দুই থেকে তিন কিলোমিটার পর্যন্ত যানজট তৈরী হয়। পরে হাইওয়ে পুলিশের রেকার দিয়ে দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো সরিয়ে নিলে বেলা ১২টার দিকে যান চলাচর স্বাভাবিক হয়।

 

মন্তব্য ( ০)





  • company_logo