• অপরাধ ও দুর্নীতি

বগুড়ায় ডিবির পৃথক অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ ৪ জন গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৪ জুলাই, ২০২২ ২২:১৬:২৯

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়া: বগুড়ায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক অভিযানে সদরের তিনমাথা ও ধুনট উপজেলা থেকে ৮ কেজি গাঁজা ও ৩৫ বোতল ফেন্সিডিলসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার জেলা গোয়েন্দা শাখা থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই পৃথক অভিযানের তথ্য নিশ্চিত করা হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার তিনমাথা এলাকার একটি আবাসিক হোটেলের সামনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় ডিবি। এসময় ৮ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করে ডিবির সদস্যরা। গ্রেফতার দুইজন হলেন, নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার মৃত গ্রিদেশ দেবনাথের ছেলে চন্দন চন্দ্র দেবনাথ(২৯) ও সাইদুর রহমানের ছেলে তারিকুল ইসলাম(২৮)।

অপরদিকে রোববার রাত সাড়ে ৯টার দিকে ধুনটের চৌকিবাড়ি দক্ষিনপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩৫ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দুইজন হলেন, সিরজাগঞ্জ জেলার মৃত শুকুর আলীর ছেলে সবুজ হোসেন(২৪) ও আবু বক্কর সিদ্দিকের ছেলে রুবেল রানা(২৫)।

ডিবি পুলিশের ইনচার্জ (ইন্সপেক্ট) সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেফতার চারজনের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে মর্মে জানান তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo