• সমগ্র বাংলা

ময়মনসিংহে যুবলীগ নেতা হত্যা মামলায় প্রধান আসামিসহ গ্রেপ্তার ৩

  • সমগ্র বাংলা
  • ০৩ জুলাই, ২০২২ ১৮:৩৬:৪০

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ ময়মনসিংহ নগরে যুবলীগ নেতা মো. পারভেজ মঞ্জিল হত্যায় প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের অভিযানে প্রধান আসামিসহ দুইজন ও র‌্যাব পৃথক অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করে। 

গ্রেপ্তারদের রোববার (৩ জুলাই) দুপুরে আদালতে সোপর্দ করা হলে প্রধান অভিযুক্ত দিলীপ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। 

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ বলেন, পারভেজের পরিবারের সঙ্গে জমি নিয়ে বছর দশেক আগে থেকেই বিরোধ চলে আসছিল প্রতিবেশী নূর মোহাম্মদের ছেলে দেয়োয়ার হোসেন দিলীপ ও তার চাচাতো ভাইদের। বিরোধের জের ধরে গত শুক্রবার (১ জুলাই) রাতে কুপিয়ে করে হত্যা করা হয় পারভেজকে। 

গলা-বুকসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ফলে গুরুতর আহত অবস্থায় পারভেজকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান। 

এ ঘটনায় নিহতের ছোট ভাই সাদ্দাম হোসেন বাদী হয়ে শনিবার রাতে ১৪ জনের নাম উল্লেখ করে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেন। ওই রাতেই তথ্যপ্রযুক্তির সহায়তায় গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়ন পরিষদের সামনের একটি বাড়িতে আত্মগোপনে থাকা দেলোয়ার হোসেন দিলীপ, শহীদুল ইসলাম শহীদকে গ্রেপ্তার করা হয়। 

এ ছাড়া মামলার এজাহারভুক্ত সাব্বির নামে আরও এক আসামিকে গ্রেপ্তার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব-১৪। 

নিহত পারভেজ বিলুপ্ত পৌরসভার আকুয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান সিটি করপোরেশনের ২৯ নং ওয়ার্ডের সভাপতি প্রার্থী ছিলেন। 

মন্তব্য ( ০)





  • company_logo