• অর্থনীতি

‘দেশে ই-কমার্স প্রতিষ্ঠানের উন্নতি আরও বাড়বে’

  • অর্থনীতি
  • ০২ জুলাই, ২০২২ ১৮:৫৯:৩২

ফাইল ছবি

নিউজ ডেস্কঃ দেশে সার্বিকভাবে ই-কমার্স প্রতিষ্ঠানের উন্নতি আরও বাড়বে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেছেন, “বাংলাদেশের জনগণ ই-কমার্স থেকে কেনাকাটা করতে আগ্রহবোধ করছে, স্বচ্ছন্দ্যবোধ করছে। যদিও এটা বলতেই হয় যে, দুই-একটি ক্ষেত্রে ব্যতিক্রম ঘটেছে। যা আমরা আশা করি না।”

শনিবার (২ জুলাই) রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁয়ের পদ্মা হলে আয়োজিত নতুন ই-কমার্স প্রতিষ্ঠান ‘পদ্মা বাজার’ ডটকমের উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিওবার্তায় তিনি এসব কথা বলেন।

বাংলাদেশে ই-কমার্স সেক্টরে বিশাল ক্ষেত্র তৈরি হয়েছে উল্লেখ করে এম এ মান্নান বলেন, “ডিজিটাল বাংলাদেশে নিত্য-নতুন ব্যবসার ক্ষেত্র তৈরি হচ্ছে, নানা ধরনের স্টার্টআপ নতুন উদ্যোগ বাজারে আসছে। এতে ই-কমার্স সেক্টরে বিশাল একটি ক্ষেত্র তৈরি হয়েছে বাংলাদেশে।”

নতুন ই-কমার্স প্রতিষ্ঠান পদ্মা বাজার ডটকম বাজারে প্রবেশ করেছে জানিয়ে পরিকল্পনামন্ত্রী বলেন, “আমি আশা করছি ‘পদ্মা বাজার’ যে সৎ উদ্দেশ্যে এই ব্যবসায় এসেছে সেটা স্বার্থক হবে, সফল হবে। তারা নিজেরা ও ভোক্তারা লাভবান হবে।”

পরিকল্পনামন্ত্রী আরও বলেন, “আমি চাই নতুন স্টার্টআপ হিসেবে পদ্মা বাজার গ্রাহকের আস্থা ও পণ্যের মান ঠিক রেখে ভালো করুক, দোয়া করি অগ্রগতি অর্জন করে দেশের অর্থনীতিতে অবদান রাখুক।”

 

মন্তব্য ( ০)





  • company_logo