• সমগ্র বাংলা

আশুলিয়ায় গরুর হাটের উদ্বোধন 

  • সমগ্র বাংলা
  • ০২ জুলাই, ২০২২ ১৮:৪৫:৪০

ছবিঃ সিএনআই

মশিউর রহমান, সাভারঃ আশুলিয়ার নরসিংহপুর এলাকার ঐতিহ্যবাহী গরুর হাটের শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। শনিবার বিকালে আশুলিয়ার নরসিংহপুর বটতলা এলাকায় এই গরুর হাটের উদ্বোধন করা হয়।

হাটের ইজারাদার মোঃ নূরুল আমীন সরকার বলেন, করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকারী  স্বাস্থ্যবিধি অনুসরণ করে পশুর হাট পরিচালনা করা হবে। এছাড়াও  পশুর হাটে সিসি ক্যামেরার মাধ্যমে সার্বক্ষণিক নিরাপত্তা, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা, জাল নোট শনাক্তকরণ, কম্পিউটারাইজড পদ্ধতিতে হাসিল আদায়সহ সকল আধুনিক ব্যবস্থাপনা রাখা হয়েছে। সর্বক্ষণিক পশু চিকিৎসা ও হাটে আগতদের চিকিৎসার সুব্যবস্থা, পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশে খাবার হোটেলের সু-ব্যবস্থা, আধুনিক পাবলিক টয়লেট ও পুলিশ প্রশাসনের  সমন্বয়ে ২৪ ঘণ্টা নিরাপত্তার ব্যবস্থা রয়েছে। হাটে পশু আনতে কেউ যাতে হয়রানির শিকার না হন, এজন্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি হাট কমিটির পক্ষ থেকে  স্বেচ্ছাসেবক দল নিয়োজিত থাকবে। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যক্ষ আব্দুল কাদের দেওয়ান, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মুজিবুর রহমান শাহেদ ও আশুলিয়া থানা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোঃ বকুল হোসেন সরকারসহ হাট ইজারাদার কমিটির নেতৃবৃন্দ ও  স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।  

মন্তব্য ( ০)





  • company_logo