• বিনোদন

আরিফ-প্রিয়াঙ্কার ঈদ ভেলকিবাজী

  • বিনোদন
  • ০২ জুলাই, ২০২২ ১৫:৩২:৩৯

ছবিঃ সিএনআই

বিনোদন ডেস্কঃ একটি শ্যুটিং ইউনিট শ্যুটিং করতে গিয়ে নায়কের অনুপস্থিতিতে বিপাকে পড়েন পরিচালক। ইউনিট নিয়ে বসে অলস সময় পার করতে থাকেন আর হিরোর জন্য অপেক্ষা করতে থাকেন। পরিচালকের মোবাইলে এসএমএস আসে হিরো হার্ট অ্যাটাক করে হসপিটালে ভর্তি আছেন, শ্যুটিং করতে পারবেন না। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েন পরিচালক। প্রযোজকের মাথায় যেন আকাশ ভেঙে পড়লো।

এমন অবস্থায় সহকারী পরিচালক বুদ্ধি দিলো পরিচালককে শ্যুটিং বন্ধ না করে ডিরেক্টরকেই হিরোর চরিত্রে অভিনয় করতে। বাবা-মা চরিত্র শিল্পী, নায়িকা ও প্রযোজক এই বুদ্ধিকে সাধুবাদ জানিয়ে শ্যুটিং করার জন্য আহ্বান করেন পরিচালককে। শুরু হলো শ্যুটিং। পরিচালক হলেন নায়ক আর সহকারী পরিচালক হলেন পরিচালক। শ্যুটিংয়ের গল্পে কমিশনার সোলায়মান তার বড়ো ছেলে সজীবকে বিয়ে দিতে চান, কিন্তু সজীব ঢাকায় তানজিলা নামের এক মেয়েকে ভালোবাসে বলে বাবার করানো বিয়ে থেকে দূরে থাকতে ঢাকা থেকে বাড়ি যেতে চায় না। সোলায়মান তার স্ত্রী সায়মাকে অসুস্থতার খবর পাঠিয়ে সজীবকে বাড়িতে আসতে বাধ্য করা হয়। সজীব ও তানজিলা যার যার গ্রামের বাড়িতে চলে আসে। তারপর শুরু হয় তাদের বাবা-মায়ের নানান নাটকীয়তা ও বিয়ের চাপ সৃষ্টি। সজীব তার বাবাকে বাঁচাতে অন্য মেয়েকে বিয়ে করতে রাজী হয় এবং তানজিলাও তার বাবার বন্ধুর ছেলেকে বিয়ে করতে রাজী হয়। সজীবের একদিকে বিয়ে রেডি হচ্ছে এবং অন্যদিকে তানজিলার বিয়ে রেডি হয় অন্য ছেলের সাথে একই দিনে।

বিয়ে শেষে বাসর ঘরে দেখা মিললো বর সাজে সজীবকে এবং কানের সাজে তানজিলাকে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প। সামনের ঈদ উপলক্ষে নির্মাণ হলো এমনই এক গল্পের একক নাটক "ভেলকিবাজী"। মিডিয়া ক্রিয়েশন প্রযোজিত ও নীহাজ খান-এর রচনা ও পরিচালনায় এবারই প্রথম নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেন আরিফ হাসান ও প্রিয়াঙ্কা জামান। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেন; কাজী উজ্জ্বল, এবিএম সোহেল, ইমরান আজান, লিজা খানম, শেখ স্বপ্না, তানজিদা তারিন, নুরুল ইসলাম রানা, মিজান, সেতু, ফারুক রাজসহ আরও অনেকেই। আসছে ঈদে যে কোন একটি বেসরকারি টিভিতে দেখা যাবে মজাদার এই নাটকটি। নাটকটির প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন ফয়েজ হৃদয়। ফয়েজ হৃদয় বলেন নাটকটি অনেক মজার, বর্তমান মিডিয়ার কিছু দিক তুলে ধরার চেষ্টা করা হয়েছে এই নাটকে। 

মন্তব্য ( ০)





  • company_logo