• বিনোদন

ভয়ঙ্কর রোগে আক্রান্ত শ্রুতি হাসান!

  • বিনোদন
  • ০১ জুলাই, ২০২২ ১৪:৪০:৩৯

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা শ্রুতি হাসান। অভিনয় শৈলিতা ও লাস্যময়ী হাসি দিয়ে তিনি জয় করেছেন ভক্তদের হৃদয়। তবে বর্তমানে এই অভিনেত্রী ভালো নেই। কঠিন শারিরিক পীড়ায় ভুগছেন বেশ কিছুদিন যাবত।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, শ্রুতি পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম ও এন্ডোমেট্রিওসিসের মতো মারাত্মক সমস্যায় ভুগছেন। এ প্রসঙ্গে মুম্বাইয়ের এক সংবাদ সংস্থার কাছে নায়িকা বলেন, “হঠাৎ করেই পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম ও এন্ডোমেট্রিওসিসের মতো শারীরিক সমস্যায় আক্রান্ত হয়েছি। হরমোনের ভারসাম্য বজায় রাখার লড়াই করতে হচ্ছে আমাকে। মন খারাপ, তবে ভেঙে পড়িনি। এখন নিয়ন্ত্রিত জীবন ও খাদ্যাভাসের মধ্যে রয়েছি। শরীর ঠিক না থাকলেও মনকে ভালো রাখার চেষ্টা করছি।”

শ্রুতির এই সমস্যাটি মূলত ১৮ থেকে ৪৪ বছরের মহিলাদের মধ্যে সবচেয়ে বেশি দেখা যায়। সাধারণ এন্ডোক্রিন গ্রন্থির রোগ হল পিসিওএস। এই বয়সের প্রায় ২% থেকে ২০% মহিলা এই অসুখে আক্রান্ত। রোগটির একটি প্রধান কারণ হল হরমোনের অসামঞ্জস্যতার জন্য মহিলাদের শারীরিক উর্বরতা কমে যাওয়া। বর্তমানে যাকে পিসিওএস বলা হয় সেই রোগের প্রাচীনতম বর্ণনা পাওয়া যায় ১৭২১ সালে ইটালিতে।

অসুস্থতার জন্য কাজ থেকে দূরে থাকতে হচ্ছে শ্রুতিকে। তবে বেশিদিন দূরে থাকলে অনুরাগীদের থেকে দূরত্ব তৈরি হবে ভেবে বেজায় চিন্তিত তিনি। যদিও সম্প্রতি একটি ওয়েব সিরিজে শ্রুতি অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তীর সঙ্গে। এ ছাড়া হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। 

এদিকে চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি করোনায় আক্রান্ত হন এই অভিনেত্রী।

মন্তব্য ( ০)





  • company_logo