• অপরাধ ও দুর্নীতি

খুলনায় প্রকাশ্যে সন্ত্রাসীদের গুলিতে যুবক নিহত

  • অপরাধ ও দুর্নীতি
  • ৩০ জুন, ২০২২ ১৩:৪১:০১

ছবিঃ সিএনআই

মেহেদী হাসান, খুলনাঃ খুলনায় সন্ত্রাসীদের গুলিতে মোল্যা জুলকার নাঈম মুন্না (৩৮) নামে এক যুবক নিহত হয়েছে। বুধবার (২৯ জুন) রাত সাড়ে ৮ টার দিকে মহানগরীর খালিশপুর থানাধীন মুজগুন্নী বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

নিহত মুন্না দীঘ‌লিয়া উপ‌জেলার সুগন্ধী গ্রা‌মের সোহরাব মোল্যার ছে‌লে এবং সেনহাটি বাজার কমিটির সাধারণ সম্পাদক।

নিহতের মামা রিয়াজ বলেন, সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে কাজ সেরে রাত সাড়ে ৮ টার দিকে বাড়ির উদ্দেশ্যে আসার সময় মুজগুন্নী বাসস্ট্যান্ডের সামনে পৌছালে বৈকালি এলাকা থেকে একটি মোটরসাইকেল যোগে দু'জন এসে মুন্নার মাথা ও কাঁধে দুটি গুলি করে। ঘটনাস্থলে সে লুটিয়ে পড়ে। 

এরপর জনমনে আতঙ্ক সৃষ্টি করার জন্য পরপর দুইটি গুলি ছোড়ে। মৃত্যু নিশ্চিত করে দুবৃত্তরা মোটর সাইকেল যোগে পালিয়ে যায়। ঘটনাস্থল নিহতের রক্তে রঞ্জিত ছিল। গুলির খোসা ও নিহতের ব্যবহৃত চশমা পড়ে ছিল।

নিহত মুন্না গত এক বছর ধরে নগরীর মুজগুন্নী কাজী বাড়ি নানা বাড়ি এলাকায় ভাড়া থাকতেন।

খালিশপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে গুলিবিদ্ধ যুবককে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে তিনি মনে করেন।

হত্যাকান্ডের পর ঘটনাস্থলে পুলিশ, সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা আশপাশের সিসি টিভি ফুটেজ সংগ্রহ করছেন।

উল্লেখ্য, নিহত মুন্না দিঘলিয়ার সেনহাটী ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান ও জেলা আ’লীগের প্রচার সম্পাদক গাজী আঃ হালিম হত্যা মামলার চার্জশীটভুক্ত অন্যতম আসামি ছিল।

মন্তব্য ( ০)





  • company_logo