• বিনোদন

করণের অনুরোধেও এবার রাজি হচ্ছেন না তারকারা!

  • বিনোদন
  • ৩০ জুন, ২০২২ ১২:৪৬:০৮

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বলিউডের প্রভাবশালী চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক করণ জোহরের মন ভালো নেই। কিন্তু কেন? কারণ, তার ডাকে আর সাড়া দিচ্ছেন না তারকারা। যার ডাক পাওয়ার জন্য বলিউডের নামিদামি তারকাদেরও অপেক্ষা দীর্ঘ হয়, সেই করণের দিক থেকেই কি না এখন মুখ ফিরিয়ে নিচ্ছেন অনেকে। ফোন করলে তাকে সোজা না করছেন অভিনেতা-অভিনেত্রীরা। তারকাদের এক কথা- তারা আর ‘কফি উইথ করণে’ আসতে রাজি নন!

আসল ঘটনাটা একটু অন্যখানে। গত বুধবার সোশ্যাল মিডিয়ায় করণ, ‘কফি উইথ করণ সিজন ৭’র একটি প্রোমো শেয়ার করেন। সেখানে দেখা যায়, একের পর এক বলিউড তারকাদের শোয়ে আসতে ফোন করছেন করণ। কিন্তু, প্রত্যেকেই তার মুখের ওপর ‘না’ বলে দিচ্ছেন। করণের হাজার অনুরোধেও সায় দিচ্ছে না কেউ।

বলিউডে যে কোনো গুঞ্জনকে উসকে দিতে করণের এই শো প্রথম থেকেই অনুঘটক হিসেবে কাজ করতো। কিছু এপিসোড তো রীতিমতো আলোড়ন তোলে। করণ জোহরের এই শো থেকেই কঙ্গনার হাত ধরে ছড়িয়ে পড়েছিল বলিউড ও নেপোটিজম বিতর্ক। শুধু তাই নয়, কে এল রাহুল ও হার্দিক পাণ্ডিয়ার এপিসোড নিয়েও তুমুল সমালোচনা হয়েছিল। এক পর্যায়ে তো ক্ষমাও চেয়েছিলেন করণ।

নিন্দুকরা বলছেন, বিতর্ক থেকে দূরে থাকতেই নাকি অনেক তারকা ‘কফি উইথ করণ’ শোয়ে আসতে চাইছেন না।

গত মে মাসে করণ জোহর হঠাৎই ঘোষণা করেন ‘কফি উইথ করণ’ শোয়ের নতুন সিজন আর দেখা যাবে না। তাতেই খবর ছড়ায়, জনপ্রিয় টক শো নাকি বন্ধ হয়ে যাচ্ছে। ঘোষণার কয়েক ঘণ্টা পরে আবার সারপ্রাইজ দেন তিনি। সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন, টেলিভিশনে বন্ধ হলেও, ‘কফি উইথ করণ’ এবছর থেকে দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে। ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই টক শো।

নতুন সিজনের ঘোষণামূলক ভিডিওতে শাহরুখ খান, করিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়ার পাশাপাশি দেখা গিয়েছে রণবীর সিং, বিপাশা বসু, সইফ আলি খান, দীপিকা পাড়ুকোন, শাহিদ কাপুরের মতো তারকাকে। তবে তাদের কজন করণের শোয়ের এই নতুন সিজনের অতিথি হচ্ছেন তা এখনো জানা যায়নি।

বলিউডের নবদম্পতি রণবীর ও আলিয়ার কফি উইথ করণের নতুন সিজনে হাজির হওয়ার গুঞ্জন ছিল। বলা হচ্ছিল, তারা ভক্তদের সঙ্গে দাম্পত্য জীবনের অভিজ্ঞতা ভাগাভাগি করবেন। তবে শেষ পর্যন্ত এ দম্পতি আসছেন কি না, তা এখনো নিশ্চিত নয়।

আগামী ৭ জুলাই থেকে দেখা যাবে ‘কফি উইথ করণ সিজন ৭’।

মন্তব্য ( ০)





  • company_logo