• বিনোদন

মিমের জীবন পাঙ্গাস মাছের মত হয়ে গেছে!

  • বিনোদন
  • ২৯ জুন, ২০২২ ২৩:৫৯:২৮

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বিদ্যা সিনহা সাহা মিম  ২০০৭ সালে  লাক্স-চ্যানেল আই সুপারস্টারের মুকুট জেতার পর নিজের কাজ দিয়ে শোবিজ অঙ্গন মাতিয়ে চলেছেন। তবে দীর্ঘদিন পর ঈদের সময় তার সিনেমা মুক্তি পাচ্ছে। সিনেমার নাম ‘পরাণ’। বর্তমানে সিনেমার প্রচারণায় বেশ ব্যস্ত সময় পার করছেন মিম।

মিম সামাজিক যোগাযোগ মাধ্যমে বরাবরই সরব। এবার সিনেমার প্রচারে তার ভ্যারিফাইড ফেসবুক পেইজকে ভিন্ন ভাবে কাজে লাগিয়েছেন। মঙ্গলবার (২৮ জুন) মধ্যরাতে পেইজে একটি পোস্টার শেয়ার করেন মিম। সেখানে লেখা, “জীবনটা পাঙ্গাস মাছের মতো হয়ে গেছে।” ঠিক তার নিচেই লেখা, “ভালো অনেকেই বাসে, কিন্তু কেউ স্বীকার করে না।” মিমের আসন্ন চলচ্চিত্র ‘পরাণ’-এর প্রচারণায় পোস্টারটি বানিয়েছেন নায়িকার ফ্যান ক্লাব।

এদিকে সোমবার (২৭ জুন) ‘পরাণ’ চলচ্চিত্রের ‘চলো নিরালায়’ শিরোনামের গানটি প্রকাশের পর থেকেই দর্শক-শ্রোতারা ইতিবাচক প্রতিক্রিয়া দেখাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় গানটি ঘিরে নেটিজেনদের আগ্রহ বাড়ছে। অনেকেই গানটির প্রশংসা করেছেন।

‘পরাণ’ চলচ্চিত্রে মিমের সঙ্গে প্রধান দুই চরিত্রে আছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। ‘চলো নিরালায়’ গানে মিম-রাজের কেমিস্ট্রি দেখে রায়হান রাফি পরিচালিত চলচ্চিত্রটি দেখতে দর্শকদের আগ্রহ বেড়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo