• সমগ্র বাংলা

টাঙ্গাইলে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী ও সতীন আটক

  • সমগ্র বাংলা
  • ২৮ জুন, ২০২২ ১৮:১২:৪২

ছবিঃ সিএনআই

মোঃ রাশেদ খান মেনন, টাঙ্গাইলঃ টাঙ্গাইলের মধুপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার (২৮ জুন) সকালে মধুপুর উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের লোকদেও গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী, সতীন ও তার সন্তানসহ বেশ কয়েক জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে।

মধুপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরাদ হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত শেফালি বেগম (৪৫) ওই গ্রামের গোলাপ হোসেনের স্ত্রী। পুলিশ ও স্থানীয়রা জানায়, গোলাপ হোসেনের দুই স্ত্রী। পারিবারিক কলহের জের ধরে গত এক সপ্তাহ পূর্বে প্রথম স্ত্রীকে তালাক দেন গোলাপ হোসেন। পরে স্থানীয় লোকজনের উপস্থিতিতে  শালিসী বৈঠকে সিদ্ধান্ত হয়, প্রথম স্ত্রীর দেনমোহর সহ অন্যান্য পাওনা টাকা পরিশোধ করতে হবে। এক পর্যায়ে প্রথম স্ত্রীর একটি ঘর বিক্রির সিদ্ধান্ত হয়। ঘরটি পাঁচ হাজার টাকা দাম করে দ্বিতীয় স্ত্রী রেখে দিতে চাইলেও তাতে দ্বিমত পোষণ করেন।

পরে এক পর্যায়ে সোমবার সন্ধ্যায় তাদের দুই সতীনের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে প্রথম স্ত্রীকে দেখে নেয়ার হুশিয়ারি দেয় দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী ও তার সন্তান বাড়ি থেকে চলে গিয়ে এক প্রতিবেশির বাড়িতে রাত্রীযাপন করেন।

মঙ্গলবার (২৮ জুন) সকালে প্রথম স্ত্রীর সন্তান তার বাবাকে বাড়িতে ডাকতে গেলে দ্বিতীয় স্ত্রীর ক্ষতবিক্ষত লাশের পাশে গোলাপ হোসেনকে দেখতে পায়। বিষয়টি জানাজানি হওয়ার পরে স্থানীয়রা পুলিশকে সংবাদ জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।

স্থানীয় চেয়ারম্যান গোলাম মোস্তফা বাবলু জানান, বিষয়টি আমি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ পুলিশের হেফাজতে রয়েছে। লাশ ময়না তদন্ত শেষে পরিবারিকভাবে দাফন করা হবে।

এ বিষয়ে মধুপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরাদ হাসান জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছি। লাশের ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় স্বামী ও সতীনসহ বেশ কয়েক জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মামলা পক্রিয়াধীন।

মন্তব্য ( ০)





  • company_logo