• সমগ্র বাংলা

পাবনায় ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রের মৃত্যু

  • সমগ্র বাংলা
  • ২৫ জুন, ২০২২ ১৬:৩৬:৫৩

ছবিঃ সিএনআই

তোফাজ্জল হোসেন,পাবনাঃ পাবনার বেড়া উপজেলার আমিনপুরে ট্রেনে কাটা পড়ে নিরব হোসেন (১৮) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছেন। শনিবার (২৫ জুন) সকাল সোয়া ৮টার দিকে উপজেলার মাশুমদিয়ার ঝুলন্ত রেলসেতু এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নিরব সুজানগর উপজেলার রানীনগর ইউনিয়নের ভাটিকয়া গ্রামের লিটন সরদারের ছেলে ও ঢাকা উত্তরা স্কুলের নবম শ্রেনির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, নিহত যুবক শুক্রবার ঢাকার স্কুল থেকে ছুটি নিয়ে পুরান মাসুমদিয়ার নানা বাড়ি মৃত আব্দুল হামিদের বাড়িতে বেড়াতে এসেছিলো। সকালে ঘুম থেকে উঠে  ঝুলন্ত সেতুর পাশে রেললাইনের উপরে বসে কানে হেডফোন দিয়ে মোবাইলে গান শুনছিলেন। এমন সময় ঢালারচর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী 'ঢালারচর এক্সপ্রেস' ট্রেন ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রেনটি কয়েকবার হর্ণ দিলেও তিনি শুনতে পারেননি বলে জানান স্থানীয়রা।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, এ রকম ঘটনা শুনেছি। মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঈশ্বরদী রেলওয়ে থানার (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কর্মকার বলেন, এ বিষয়ে অভিযুক্ত ঢালারচর এক্সপ্রেস ট্রেনচালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo