• বিনোদন

পুষ্পা’র সিক্যুয়েলে থাকবে না রশ্মিকা!

  • বিনোদন
  • ২২ জুন, ২০২২ ২৩:৩২:৪৪

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ কয়েকদিন আগেই বক্স অফিসে তুমুল ঝড় তুলেছিল আল্লু অর্জুন-রশ্মিকা মান্দানা অভিনীত ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা। ‘প্রেম’, ‘অ্যাকশন’, ‘ড্রামা’ তিন উপাদান নিয়ে তৈরি এ ছবি মুক্তির ৬ মাস কাটতে না কাটতেই সিনে পাড়ায় উঠেছে নতুন গুঞ্জন। 

এবার আসছে ‘পুষ্পা’র সিক্যুয়েল। আর তাই আল্লু অর্জুন, রশ্মিকা আর ফহদ ফাসিলকে নিয়ে চর্চা এখন তুঙ্গে। তবে এবার গুঞ্জন উঠেছে ‘পুষ্পা’ সিনেমায় নায়িকা রশ্মিকার থাকা-না থাকা নিয়ে। শোনা যাচ্ছে, সিক্যুয়েলে মৃত্যু ঘটবে রশ্মিকা চরিত্রের। সিনেমার কাহিনির জন্যই খুন হবে এই চরিত্র!

মুম্বইয়ের সংবাদ সংস্থা সূত্রে জানা যায়, ছবিতে মান্দানার চরিত্র ‘শ্রীবল্লি’র মৃত্যু ঘটতে পারে। আর এই খবরেই মনখারাপ হয়েছে রশ্মিকা ভক্তদের। তবে এই গুঞ্জনের জবাব দিতে মুখ খুললেন প্রযোজক ওয়াই রবি শঙ্কর।

পুষ্পা সিনেমার পরিচালক বলেন, “পুষ্পা ২-তে রশ্মিকা অভিনীত ‘শ্রীবল্লি’ চরিত্রের মৃত্যু ঘটবে, এই খবর সম্পূর্ণ রটনা।”

সিক্যুয়েল প্রসঙ্গে প্রযোজকের আরও বলেন, “ছবির গল্পই এখনও পুরোপুরি তৈরি নেই। সবটাই এখনও কথাবার্তার পর্যায়ে। এখনও অবধি যা যা লেখা হয়েছে সবটাই মনগড়া। কোনওটাই সত্যি নয়।”

তাহলে কি শ্রীবল্লিকে আবারও পর্দায় দেখতে পাবে দর্শক? প্রযোজকের দাবি অবশ্যই দেখতে পাবে। অগস্ট মাসের প্রথম দিক থেকে শুরু হবে শ্যুটিং। এখন চলছে চূড়ান্ত পর্যায়ের প্রস্তুতি।

মন্তব্য ( ০)





  • company_logo