• বিনোদন

বানভাসীদের জন্য এবার ৩০ লক্ষ টাকা অনুদান দিলেন অনন্ত জলিল

  • বিনোদন
  • ২০ জুন, ২০২২ ১৮:১০:২৫

বিনোদন ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। তিনি সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের জন্য ৩০ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। তার পাশাপাশি তার এ.জে.আই ও এ.বি গ্রুপের অফিস কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন পানিবন্দি মানুষদের উদ্ধারের জন্য রেস্কিউ টিম গঠন করতে।

আজ একটি ভিডিও নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন অনন্ত। সেখানে দেখা যায় তিনি তার প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে জুম মিটিংয়ে অংশ নিয়েছেন। সেই মিটিংয়ে চলে বন্যার্তদের সহযোগিতা করা প্রসঙ্গে বৈঠক। সেখান থেকেই অনন্ত ঘোষণা দেন ৩০ লাখ টাকা অনুদানের।

তিনি বলেন, ‘আমরা তো আগেই ১০ লাখ টাকার খাবারসহ নানা সহযোগিতা দিয়েছি। আরও ২০ লাখ টাকা বরাদ্দ করা হোক। পরবর্তীতে এটা আরও বাড়ানো হবে যদি প্রয়োজন হয়।’

এর আগে গতকাল ১৯ জুন ফেসবুক লাইভে এসে অনন্ত মোটা অংকের সহায়তা নিয়ে বানভাসীদের পাশে থাকার ঘোষণা দেন। সেখানে তিনি বলেন, ‘সিলেটের বন্যার ভয়াবহতার কারণে এবার আমি সিদ্ধান্ত নিয়েছি, ১০-১২টা গরু কোরবানি না দিয়ে শুধুমাত্র ১টা বা দুইটি গরু কোরবানি দেবো। এই কোরবানির যত টাকা আছে তা দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াবো।

শুধু কোরবানির টাকাই না, আমার ব্যবসার টাকা এবং আমি যে মুভি (দিন: দ্য ডে) মুক্তি দিচ্ছি, সেটা থেকেও টাকা আসবে- সবকিছু দিয়েই সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়াবো ইনশাআল্লাহ।’

মন্তব্য ( ০)





  • company_logo