• আন্তর্জাতিক

তৃনমূল নেতার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ পুত্রবধূর

  • আন্তর্জাতিক
  • ২০ জুন, ২০২২ ০১:৪২:৫১

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃনমূল কংগ্রেসের এক সিনিয়র নেতার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন তার পুত্রবধূ। রানাঘাট সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি প্রমথরঞ্জন বসুর বিরুদ্ধে নদিয়ার হাঁসখালিতে এই মামলা দায়ের হয়।

হিন্দুস্তান টাইমস জানায়, ধর্ষণের চেষ্টার পাশাপাশি নারী নির্যাতনের অভিযোগ দায়ের হয়েছে তার বিরুদ্ধে। তবে অভিযোগ অস্বীকার করে ওই নেতা দাবি করেন, তার ছেলের বউয়ের পরিবার বিজেপির সমর্থক। তাই রাজনৈতিক চক্রান্ত থেকে এই মামলা করে থাকতে পারে সে।

এদিকে পুত্রবধূর দাবি, ১০ বছর আগে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে তার ওপর অত্যাচার চলছে। এর জেরে জানুয়ারি মাসে তিনি বাপের বাড়ি চলে যান।

কিছুদিন পর স্বামীর অনুরোধে শ্বশুরবাড়িতে ফিরেন তিনি। গত ২৩ মে নিজের ঘরে শুয়ে ছিলেন তিনি। এসময় তার শ্বশুর তার মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করেন। বল প্রয়োগ করে কোনভাবে ঘর থেকে বেরিয়ে আসেন তিনি।

যদিও অভিযোগ অস্বীকার করে তৃনমূল নেতা জানান, ওই নারীর সঙ্গে তার ছেলের ডিভোর্সের মামলা চলছে। প্রতিহিংসা থেকেই এই অভিযোগ করা হয়েছে।

অন্যদিকে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার প্রমথরঞ্জন বসুকে কটাক্ষ করে বলেন, “তৃণমূলের হাতে যে বাংলার মা-বোনেরা সুরক্ষিত নন তা এই ঘটনা ফের প্রমাণ করল।”

মন্তব্য ( ০)





  • company_logo