• গণমাধ্যম

চাঁপাইনবাবগঞ্জে জাসদ নেতার বিরুদ্ধে জোরপূর্বক বাড়ি দখলের অভিযোগ

  • গণমাধ্যম
  • ১১ জুন, ২০২২ ২০:১৫:৩২

ছবিঃ সিএনআই

ফারুক হোসেন,চাঁপাইনবাবগঞ্জঃ জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের বিরুদ্ধে জাল দলিল করে জোরপূর্বক এক ব্যবসায়ীর বাড়ি দখলচেষ্টার অভিযোগ উঠেছে। শনিবার (১১ জুন) দুপুরে সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের চামাগ্রামের ইটভাটা ব্যবসায়ী জালাল উদ্দীন নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেনৃ 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, দীর্ঘদিনের পরিচিত জাসদ নেতা মনিরুজ্জামান মনিরকে আমার ইটভাটা ব্যবসায় যুক্ত করি। ব্যবসায় ঋণের প্রয়োজন হলে ব্যাংকে বন্ধক রাখার নামে আমার জমিসহ বাড়ি লিখে নেন মনির। পরে মোটা অংকের টাকা না দিলে সেই জাল দলিল দেখিয়ে জোরপূর্বক আমার বাড়ি দখলে নিতে দীর্ঘদিন থেকে হুমকি দিয়ে আসছে। 

জালাল উদ্দীন আরও বলেন, এনিয়ে আদালতে আমার করা মামলাটি চলমান থাকলেও গত বৃহস্পতিবার (০৯ জুন) প্রায় ১৫০-২০০ লোকজন নিয়ে বাড়ি দখল করতে আসে। জাসদ নেতা মনিরুজ্জামান মনির অভিযোগ অস্বীকার করে বলেন, ব্যবসা বাবদ জালালের কাছে প্রায় ১ কোটি টাকা পাব। তাই টাকা পরিশোধ করতে না পেরে বাড়িসহ জমি আমার নামে লিখে দিয়েছে। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, জালাল উদ্দীনের ভাই মফিজ উদ্দিন, শফিকুল ইসলাম জবুসহ পরিবারের সদস্যরা।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo