• প্রশাসন

কুড়িগ্রামে শালু হত্যা মামলা নিয়ে পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

  • প্রশাসন
  • ০৩ জুন, ২০২২ ২০:৫৬:৫৯

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ দীর্ঘ সাড়ে তিন মাস পর কুড়িগ্রামের রৌমারী উপজেলার আলোচিত শালু হত্যা হত্যায় জড়িত জাকির মেম্বার, খয়বর আলী ও জিয়াকে গ্রেপ্তার ও মাটি চাপা দেয়া মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। শুক্রবার (৪ মে) দুপুরে নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা। 

পুলিশ সুপার বলেন, শালু মিয়া ছিলেন জাকির মেম্বারের মাদক পরিবহনকারী। শালু ৫ থেকে ৬ হাজার পিচ ইয়াবা ক্যারিয়ার করার সময় সেগুলো আত্মসাতের চেষ্টা চালায়। এতে ক্ষিপ্ত হয়ে জাকির মেম্বার তার সহযোগি খয়বর আলী ও জিয়াকে নিয়ে হত্যা করে বস্তায় ভরে মাটিচাপা দেয়।

উল্লেখ্য, গত ২৭ ফেব্রুয়ারি রৌমারীর দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউনিয়ার চরের মৃত: চান মিয়ার পূত্র শালু মিয়া নিখোঁজ হয়। পরে তার স্ত্রী রেজেকা বেগম বাদী হয়ে ২৯ এপ্রিল জাকির মেম্বার, খয়বর আলী ও জিয়ার নামে এজাহার দায়ের করে।

পুলিশ তথ্য প্রযুক্তির সহযোগিতায় জাকির মেম্বারকে ঢাকার শাহবাগ এলাকা থেকে গ্রেপ্তার করে। পরে তার সহযোগি খয়বর আলীকে ঢাকার গাজীপুরের কোনাবাড়ী এবং জিয়াকে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তার করে। 

তাদের স্বীকারোক্তি অনুযায়ী গত বৃহস্পতিবার জিঞ্জিরাম নদীর পূর্ব পাড়ে জাকির মেম্বারের পতিত জমি থেকে মাটি চাপা অবস্থায় শালুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে।

মন্তব্য ( ০)





  • company_logo