• প্রশাসন

টেকনাফে মাদকের মামলায় ৫ বছরের সাজা প্রাপ্তসহ দু'জন পলাতক আসামি আটক

  • প্রশাসন
  • ২৮ মে, ২০২২ ১৫:৪৫:০৪

ছবিঃ সিএনআই

জাবেদ ইকবাল চৌধুরী, কক্সবাজারঃ টেকনাফে ৫ বছরের সাজা প্রাপ্ত মাদক মামলার পলাতক আসামি মো: আব্দুল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ। সে টেকনাফ পৌর এলাকার পুরাতন পল্লান পাড়ার মৃত আবদুর শুক্কুরের ছেলে।  ২৮ মে শনিবার ভোররাতে তাকে নিজ বসত ঘর থেকে আটক করা হয়।  টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, ২০১৬ সালের ৮ জুন  ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯(১) এর ৯(খ)  ধারায় টেকনাফ মডেল থানায়  (জিআর ২৮৫/১৬) মামলার আসামী মোহাম্মদ আব্দুল্লাহ। গত ২৫ মার্চ কক্সবাজারের টেকনাফ আদালতে তার বিরুদ্ধে  ৫ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদানের রায় ঘোষণা করে। সে আবদুল আমিন নাম ধারণ করে বেশ কয়েক বছর ধরে কৌশলে পালিয়ে বেড়ালেও টেকনাফ মডেল থানার এএসআই সাখাওয়াত হোসেন এর নেতৃত্ব একদল পুলিশের হাতে শেষ পর্যন্ত ধরা পড়ে। 

এদিকে টেকনাফ পৌর সভার ৬ নং ওয়ার্ড কলেজ পাড়ার ফকির আহমেদের ছেলে ফরিদ আলমকে একটি মামলায় ৫ বছর সাজা প্রাপ্ত  ও ৫ হাজার টাকা জরিমানা আদায় পলাতক হিসেবে শনিবার ভোররাতে টেকনাফ করে পুলিশ। 

মন্তব্য ( ০)





  • company_logo