• অপরাধ ও দুর্নীতি

দুই কেজি গাঁজাসহ আটক ২ মাদক ব্যবসায়ী

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৮ মে, ২০২২ ১৫:৩৯:৪৫

ছবিঃ সিএনআই

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে দুই কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। শনিবার (২৮ মে) রাত ১২টা ১৫ মিনিটের দিকে গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার খোয়াড়মোড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়। 

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, শিবগঞ্জ উপজেলার উমরপুর গ্রামের আইনাল হকের ছেলে মো. শাহারুল ইসলাম (৩০) ও একই এলাকার আতাউর রহমানের ছেলে মো. মাসুদ রানা (৩৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গাঁজাসহ তাদেরকে আটক করা হয়। র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল খোয়াড়মোড়ের হাকিম মেশিনারিজ দোকানের পাশের ফাঁকা জায়গায় মাদকসহ তাদেরকে হাতেনাতে আটক করে। 

র‍্যাব আরও জানায়, মাদকবিরোধী অভিযানে দুই কেজি গাঁজাসহ দুইটি মোবাইল, তিনটি সিমকার্ড ও মাদক বহনের ব্যাগ জব্দ করা হয়েছে। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে তারা অভিনব কায়দায় অবৈধভাবে গাঁজা সংগ্রহ করে বিক্রি করত বলে স্বীকার করে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‍্যাব। 

এছাড়াও র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ হেরোইন এর বিরুদ্ধে অভিযান জোরদার করেছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। 

মন্তব্য ( ০)





  • company_logo