• খেলাধুলা

পিএসজিতেই থাকছেন এমবাপ্পে!

  • খেলাধুলা
  • ২১ মে, ২০২২ ২৩:৩৭:১৮

ফাইল ছবি

নিউজ ডেস্কঃ দীর্ঘদিন ধরে ফুটবল বিশ্বে আলোচনায় আছে কিলিয়ান এমবাপ্পের দল-বদলের গুজব। এবার বোধহয় সত্যিই সুরাহা হতে চলেছে এই গুঞ্জনের। খুব শিগগিরই হয়তো জানা যাবে খেলোয়াড়ের গন্তব্য। তবে এরমধ্যেই বিভিন্ন গণমাধ্যমের খবরে এসেছে প্যারিসেই থাকছেন এই ফ্রেঞ্চ তারকা।

জানা গেছে, রিয়াল মাদ্রিদের আশা ছিল এমবাপ্পে তাদের ক্লাবে যোগ দেবেন। তবে তা এখন ভেস্তে গেছে। ফরাসি খেলোয়াড় পিএসজির দেওয়া চুক্তি মেনে নিয়েছেন।

রিয়াল মাদ্রিদ ক্লাবের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ বর্তমান দলকে জানিয়েছেন, এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন না। শুক্রবার (২১ মে) রাতে রিয়াল বেটিসের বিপক্ষে ম্যাচের পর পেরেজ এই ঘোষণা দেন। ম্যাচটি গোলশূন্য ড্র হয়। এটাই লা লিগায় রিয়ালের এই মৌসুমের শেষ ম্যাচ।

রিয়াল মাদ্রিদ এমবাপ্পেকে মাত্র ১৫০ মিলিয়ন ইউরো সাইনিং ফি দেওয়ার প্রস্তাব দিয়েছিল। রিয়াল মাদ্রিদে যেতে আগ্রহী এমবাপ্পে নিজের মতো পরিবর্তন করেছেন। পিএসজি তাকে মাসে ৪ মিলিয়ন বেতন দেওয়ার প্রস্তাব দেওয়ায় তিনি লিগ ওয়ানেই থেকে যাবেন।

এদিকে এমবাপ্পে তার ভবিষ্যতের সিদ্ধান্ত জানাবেন  রোববার (২২ মে)। তবে তিনি যদি পিএসজিতে থাকার সিদ্ধান্ত নেন, তাহলে তা হবে রিয়াল মাদ্রিদের জন্য বড় ধরনের ধাক্কা।

মন্তব্য ( ০)





  • company_logo