• সমগ্র বাংলা
  • লিড নিউজ

ফটিকছড়িতে হেলিকপ্টারে বিয়ে করে পরিবারের স্বপ্ন পূরণ করলেন যুবক

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ২১ মে, ২০২২ ২২:২৭:০৫

ছবিঃ সিএনআই

জিপন উদ্দিন,চট্টগ্রামঃ পরিবারের স্বপ্ন ছিল তাদের সন্তানদের জন্য হেলিকপ্টারে চড়িয়ে যাক ঝমক ভাবে বউ নিয়ে আসবে। একইসাথে বরও ছোট থেকে একি স্বপ্ন দেখতো। সে স্বপ্ন পূরণ হয়েছে ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি ইউপি'র মোহাম্মদ কামাল উদ্দিন চৌধুরী নামক এক প্রবাসী ব্যবসায়ীর। তবে একটি হেলিকপ্টার নয় বরং পরিবারকে সহ সাথে নিয়ে দু'দুটি হেলিকপ্টার নিয়ে বউ নিয়ে ফটিকছড়িতে বাড়ি ফিরেছেন তিনি।

শনিবার (২১ মে) বিকেল ৪টার দিকে হাটহাজারীর একটি বিদ্যালয়ের মাঠে নামে এ দুটি হেলিকপ্টার। ২টি হেলিকপ্টারে একটিতে মা-বাবা ও বর-কনে অন্যটিতে ভাই-ভাবি ও বোনেরা। সেখান থেকে মাত্র ১৫মিনিটে গ্রামের বাড়ি ফটিকছড়ির হারুয়ালছড়িতে নামে হেলিকপ্টার দুটি।

বরের নাম মোহাম্মদ কামাল উদ্দিন চৌধুরী। সে পেশায় একজন প্রবাসী ব্যবসায়ী। নয় ভাই বোনের মাঝে সবার ছোট সে। সে ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি ইউপি'র পূর্ব ফটিকছড়ি গ্রামের হাজ্বী মফজল আহমদ এর সর্ব কনিষ্ঠ পুত্র। এবং কনে তাসফিয়া জান্নাত প্রিমা। সে ফটিকছড়ির পার্শ্ববর্তী রাউজান উপজেলার গহীরা ইউপি'র কোতোয়ালিঘোনা গ্রামের মোহাম্মদ ইউসুফ তালুকদার এর কন্যা।

এদিকে হেলিকপ্টার দেখতে হাটহাজারী উপজেলার ফতেহপুর মেহেরনেগা উচ্চ বিদ্যালয়ে দুপুর থেকেই শত শত উৎসুক মানুষ ভিড় জমান। একি চিত্র দেখা গেছে বরের বাড়ি ফটিকছড়ির হারুয়ালছড়িতেও।

বরের বাবা হাজ্বী মফজল আহমদ চৌ. জানান, হেলিকপ্টারে করে ছেলের বিয়ে হবে এটি আমাদের স্বপ্ন ছিল। সেই স্বপ্ন আজ পূরণ হয়েছে।

বরের বড় ভাই মো. জয়নাল আবেদিন চৌঃ জানান, ২০২০ সালে আমার এবং আমার পরিবারের ইচ্ছা ছিল হেলিকপ্টারে চড়িয়ে বউ নিয়ে আসবো। কিন্তু আবহাওয়া ঠিক না থাকায় তা করতে পারিনি। তাই সে স্বপ্ন পরিবার সহ নিয়ে ছোট ভাইয়ের বিয়েতে পূর্ণ করেছি। আমার পরিবারের পক্ষ থেকে সকল শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানাচ্ছি।

বর কামাল উদ্দিন চৌ. জানান, ছোট থেকেই স্বপ্ন দেখতাম হেলিকপ্টারে চড়িয়ে বিয়ে করে বউ নিয়ে আসবে। আজকে সে স্বপ্ন আল্লাহর রহমতে পূর্ণ হয়েছে।

এর আগে গত শুক্রবার চট্টগ্রাম শহরস্থ নেভী কনভেনশন সেন্টারে বিয়ের গায়ে হলুদ ও শনিবার কামাল কনভেনশন এন্ড স্টুডিও তে বিয়ে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিয়েতে বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo