• বিনোদন

কানের রেড কার্পেটে আরিফিন শুভ

  • বিনোদন
  • ২১ মে, ২০২২ ২০:৪১:৫০

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসরে রেড কার্পেটে হাঁটলেন বাংলাদেশের হার্টথ্রব অভিনেতা আরিফিন শুভ। শুক্রবার (২০ মে) উৎসবের চতুর্থ দিনে রেড কার্পেটে উপস্থিত হন বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেতা। 

ফ্রান্সের স্থানীয় সময় সন্ধ্যা ৭টা, অর্থাৎ বাংলাদেশ সময় রাত ১১টার দিকে রেড কার্পেটের আয়োজনে উপস্থিত হতে দেখা যায় এই তারকাকে। 

এর আগে উৎসবের তৃতীয় দিন বৃহস্পতিবার (১৯ মে) বঙ্গবন্ধুর বায়োপিকের ট্রেলার প্রিমিয়ারে অংশ নেন আরিফিন শুভ। সিনেমায় বঙ্গবন্ধু চরিত্রে রূপ দিয়েছেন এই অভিনেতা। পরদিন সন্ধ্যায় কানের রেড কার্পেটে যোগ দেন। এই সময় ক্যামেরার ঝলক ছিল তার দিকেই। তার পরনে ছিল সাদা রঙের ব্লেজার ও কালো প্যান্ট।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমার ট্রেলার নিয়ে কানের এবারের আসরে অংশ নিয়েছেন আরিফিন শুভ। বৃহস্পতিবার (১৯মে) ফ্রান্সের স্থানীয় সময় রাত সাড়ে ৬ টায় ‘মার্শে দ্যু ফিল্ম’-এর ভারতীয় প্যাভিলিয়নে ট্রেলারটি উন্মোচন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, ভারতের কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী অনুরাগ ঠাকুর ও নুসরাত ইমরোজ তিশাসহ অনেকেই।

ট্রেলারে অংশ নিয়ে আরিফিন শুভ বলেন, “পরিচালক শ্যাম বেনেগাল স্যারের প্রতি আমি কৃতজ্ঞ। তার বিশ্বাস ছিল, বঙ্গবন্ধুর চরিত্রটি আমি করতে পারব। যেটা আমার বড় পাওয়া। যা নিয়ে আজ আমি এখানে এসেছি।”

মন্তব্য ( ০)





  • company_logo