• সমগ্র বাংলা

কুষ্টিয়ার ঝাউদিয়ায় জমি নিয়ে বিরোধে ভাতিজার হাতে চাচা খুন

  • সমগ্র বাংলা
  • ২১ মে, ২০২২ ১৫:৪৪:১১

ফাইল ছবি

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার ঝাউদিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে জসিম(৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

শনিবার সকাল ১১ টার দিকে ঝাউদিয়ায় সংঘর্ষের এঘটনা ঘটে। নিহত জসিম ঝাউদিয়া এলাকার পাতারি মন্ডলের ছেলে। স্থানীয় এলাকাবাসী জানান, একটি বাঁশ ঝাড় নিয়ে নিহত জসিমের সাথে ভাতিজা রাশিদুলের বিরোধীতা চলে আসছিল। শনিবার সকালে বাঁশ কাটাকে কেন্দ্র করে নিহত জসিমের সাথে রাশিদুলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাশিদুলের লোকজনের এসে দেশীয় অস্ত্র দিয়ে জসিম ও তার স্ত্রী রেখাকে কুপিয়ে যখম করে। এ সময় ফালা বিদ্ধ হয়ে গুরুতর জখম হন জসিম। এলাকাবাসী তাদের উদ্বার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠালে হাসপাতালে জসিমের মৃত্যু হয়।

ইবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার সকাল ১১ টার দিকে বাড়ির পাশের জমিতে বাঁশ কাটাকে কেন্দ্র করে চাচা জসিম ও ভাতিজা রশিদুলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ফালা বিদ্ধ হয়ে গুরুতর জখম হন জসিম। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে হাসপাতালে জসিমের মৃত্যু হয়। বর্তমানে নিহতের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে।

উল্লেখ্য, কুষ্টিয়া ঝাউদিয়া এলাকায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই মে মাসের ২ তারিখে দুই গ্রæপের সংঘর্ষে ৪ জন নিহত হয়। এ ঘটনার ১৮ দিনের মাথায় জমিজমা সংক্রান্ত বিষয়ে সংঘর্ষে আরো ১জন নিহত।
 

মন্তব্য ( ০)





  • company_logo