• সমগ্র বাংলা

কুষ্টিয়ায় ট্রাক-মাহিন্দ্রের সংঘর্ষে নারীসহ নিহত ২

  • সমগ্র বাংলা
  • ২০ মে, ২০২২ ২২:৩০:০২

ছবিঃ সিএনআই

রবিউল আলম,কুষ্টিয়া: কুষ্টিয়া শহরের লাহিনী বটতলা নামক স্থানে ট্রাক ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে মাহেন্দ্রর যাত্রী হেলেনা বেগম (৫০) ও সিএনজি চালক লিটন (৩৮) নামের দুইজন নিহত হয়েছে।

শুক্রবার (২০মে)  সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনা ঘটে। এঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় আহত রিজিয়া নামের এক নারীর অবস্থা আশংকাজনক।

নিহতরা হলেন, রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মেঘনা গ্রামের গিয়াস উদ্দিনের স্ত্রী হেলেনা বেগম এবং মহেন্দ্র চালক লিটন একই জেলার বাগমার এলাকার ও আহতরা হলেন, পাংশা উপজেলার মেঘনা গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে নাহিদা পারভিন, কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাঁশগ্রাম এলাকার  শিলা (১৮) ও তার মা রিজিয়া।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাজবাড়ী থেকে ছেড়ে আসা মাহেন্দ্র গাড়ীতে কুষ্টিয়ায় বোনের বাড়ির উদ্দেশ্যে আসছিল হেলেনা বেগম ও তার মেয়ে নাহিদা পারভিন।  অপর দিকে কুষ্টিয়া ট-১১-২৭৬৬ নামে ১০ চাকার একটি ট্রাক হেলপার চালিয়ে কুমারখালীতে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে লাহিনী বটতলা নামক স্থানে পৌছালে মাহেন্দ্র ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলে মাহেন্দ্র গাড়ীর যাত্রী হেলেনা বেগম মারা যায়। স্থানীয়দের সহযোগিতায় মাহেন্দ্র গাড়ীর চালকসহ আহত ৪জনকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে পথেই মারা যায় মাহেন্দ্র গাড়ীর চালক লিটন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে হেলানা লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে ঘটনাস্থল থেকে ট্রাকের চালক পালিয়ে যায়।

এসময় স্থানীয় বেশকিছুক্ষন মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

 

এবিষয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, শহরের লাহিনী বটতলায় সড়ক দূর্ঘটনার  ঘটনা ঘটেছে। ঘটনাস্থলেই একজন মহিলা মারা গেছে। আহতের চিকিৎসার জন্য দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে এবং চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যায়। সিএনজি ও ট্রাক দুটোই আমাদের হেফাজতে আছে। তবে ট্রাক চালক দ্রুত পালিয়ে গেছে।  তাকে আটকের চেষ্টা চলছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo